Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

সহকর্মীর সঙ্গে মিলনরত অবস্থায় হৃদ্‌রোগে মৃত্যু স্বামীর! সমাধিফলকে ‘ব্যভিচারী’ লিখে দিলেন স্ত্রী

সহকর্মীর সঙ্গে শারীরিক মিলনের সময়েই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় জন ডো নামের এক ব্যক্তির। এমনই অভিযোগে স্বামীর মৃত্যুর পর তাঁর সমাধির উপর ‘ব্যভিচারী’ শব্দটি খোদাই করে দিলেন স্ত্রী।

মৃত্যুর পরেও ক্ষমা নয়!

মৃত্যুর পরেও ক্ষমা নয়! প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৮
Share: Save:

স্ত্রীকে ছেড়ে এক সহকর্মীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে লিপ্ত হন জন ডো নামের ব্যক্তি। সেই সঙ্গীর সঙ্গে যৌনতায় মত্ত হওয়াই কাল হয়। শারীরিক মিলনের সময়েই হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। এমনই অভিযোগে স্বামীর মৃত্যুর পর তাঁর সমাধির উপর ‘ব্যভিচারী’ শব্দটি খোদাই করে দিলেন স্ত্রী।

গোটা ঘটনার কথা রেডিট-এ জানিয়েছেন ওই দম্পতির ছেলে। তিনি লিখেছেন, তাঁর বাবা বেশ কিছু দিন ধরেই বিবাহ-বহির্ভূত সম্পর্কে ছিলেন। মৃত্যুর কিছু দিন আগেই অফিসের এক সহকর্মীকে অন্তঃসত্ত্বাও করে ফেলেন তিনি। তাঁর আরও অভিযোগ, বাবা তাঁদের ছেড়ে অন্য এক মহিলার সঙ্গে কানাডায় গিয়ে বসবাসের সিদ্ধান্তও নিয়ে নিয়েছিলেন। তিনি, তাঁর মা ও তাঁর বোন গোটা বিষয়টি মেনে নিতে পারেননি। আপত্তি করায় তাঁর মাকে ডিভোর্স দেওয়ার কথাও বলেছিলেন বাবা। কিন্তু মিলনরত অবস্থায় মারা যাওয়ায় সে সব কিছুই হয়নি।

তবে বাবা গত হলেও তাঁর কাজ যে মা একেবারেই মেনে নিতে পারেননি গোটা বিষয়টি, সে কথাও জানিয়েছেন লেখক। নিজের পোস্টে তিনি লিখেছেন, বাবার সমাধিফলকে তাঁর মা লিখেছেন, ‘জন ডো-র স্মৃতির উদ্দেশে। যিনি এক জন স্বামী ও বাবা হওয়ার পাশাপাশি ব্যভিচারীও ছিলেন।’ মায়ের এ হেন কাজে তীব্র প্রতিবাদ জানিয়েছেন বাবার সেই প্রেমিকা ও তাঁর পরিজন। কিন্তু তিনি মায়ের কাজটিকে সমর্থনই করছেন বলে জানিয়েছেন ওই ব্যক্তি। তবে ঘটনাটি কোথাকার, তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE