Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Bizarre

দাম্পত্য জীবনে সুখ ফেরাতে স্ত্রীর জন্য অনলাইনে প্রেমিকের খোঁজ করছেন স্বামী

সমাজমাধ্যমে কনটেন্ট ক্রিয়েটর লন্ডনের বাসিন্দা আলেকজান্দ্রা লে টিসিয়ার জানিয়েছেন, দাম্পত্য জীবনে সুখ আনতে তাঁর স্বামীই অনলাইনে আলেকজান্দ্রার জন্য প্রেমিকের খোঁজ করেন। তাতে কি আদৌ সম্পর্কে কোনও উন্নতি হল?

স্ত্রীর জন্য প্রেমিক চাই!

স্ত্রীর জন্য প্রেমিক চাই! ছবি: শাটারস্টক।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৩ ১৬:১৪
Share: Save:

স্ত্রীর জন্য অনলাইনে প্রেমিকের খোঁজ করেন স্বামী, শুনতে অবাক লাগলেও এমনটাই সত্যি। সমাজমাধ্যমে কনটেন্ট ক্রিয়েটর লন্ডনের দক্ষিণ হ্যাম্পটনের বাসিন্দা আলেকজান্দ্রা লে টিসিয়ার জানিয়েছেন, দাম্পত্য জীবনে সুখ আনতে তাঁর স্বামীই অনলাইনে আলেকজান্দ্রার জন্য প্রেমিকের খোঁজ করেন। সমাজমাধ্যমে ভিডিয়ো বানিয়ে আলেকজান্দ্রা বলেন, ‘‘দাম্পত্য জীবনে আমি মোটেই সুখী ছিলাম না। তবু মিচের প্রতি আমার ভালবাসা কমেনি। তাঁকে আমি ঠকাতে চাইনি কখনও। ডেটিং অ্যাপে প্রোফাইল খোলার জন্য আমি মিচের কাছে অনুমতি চাই। অবাক হয়ে যাই যখন সে আমার প্রস্তাবে সম্মতি জানায়।’’

কেবল অনুমতি দেওয়াই নয়, মিচ কিন্তু আলেকজান্দ্রার জন্য প্রেমিক খুঁজতেও শুরু করেছেন। ৩১ বছর বয়সি আলেকজান্দ্রা বলেন, ‘‘মিচ আমার পছন্দ-অপছন্দের বিষয়টা ভাল বোঝে। তাই কার সঙ্গে ডেটে গেলে আমার ভাল লাগবে, সেই দায়িত্ব আমি মিচের উপরেই দিয়েছি। আমি ডেটিংয়ে যাই মজা করতে। কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর কোনও ইচ্ছেই আমার নেই। ডেটিং সাইটে আমার যদি কোনও ছেলেকে পছন্দ হয়, তা হলেও কিন্তু আমি মিচের সঙ্গে এক বার পরামর্শ করে তবেই ডেটে যাই।’’

আলেকজান্দ্রার মতে, তৃতীয় ব্যক্তিদের উপস্থিতির জন্য তাঁদের দাম্পত্য জীবনে কোনও পরিবর্তনই আসেনি। বরং আগের চেয়ে অনেক বেশি মজবুত হয়েছে তাঁদের সম্পর্ক। তাঁরা একে অপরকে আগের মতোই ভালবাসেন। একে অপরের শ্রদ্ধাও করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Relationship Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE