Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

যুগলে হোক শরীরচর্চা, দিশা দেখাল মিলিন্দের সস্ত্রীক ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৭ মার্চ ২০২১ ১৫:৩৭
অভিনেতা-মডেল মিলিন্দ সোমন এবং স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।

অভিনেতা-মডেল মিলিন্দ সোমন এবং স্ত্রী অঙ্কিতা কোনওয়ার।

যাঁরা একসঙ্গে দৌড়োন, তাঁরা মিলেমিশে ভালই থাকেন। এমন কথা শোনা যায় অনেক সময়ে। তবে এ দেশে নয়। মূলত বিদেশেই। অভিনেতা-মডেল মিলিন্দ সোমনের একটি ইনস্টাগ্রাম পোস্ট সে কথা নিয়েই চর্চা শুরু করল এ দেশেও। স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখলেন, প্রায় দু’মাস পরে একসঙ্গে দৌড়োলেন তাঁরা। তাতে তিনি খুবই আনন্দিত। সকলেই যেমন নিজের মতো করে আনন্দ খুঁজে নেয়, তাঁদেরও নিজস্ব আনন্দের মাপকাঠি আছে। তাই স্ত্রী অনেক দিন পরে বাড়ি ফেরায় একসঙ্গে দৌড়োতে গিয়েই উদ্‌যাপন করলেন তাঁরা।

‘কাপল গোলস্‌’ বলে একটি ইংরেজি কথা খুব ঘুরে বেড়ায় এখন আনাচকানাচে। যুগলে একসঙ্গে কী ভাবে সময় কাটাবেন, যা তাঁদের থাকতে সাহায্য করবে— এই তো! ভাবনাটা অচেনা নয়, মোড়কটা নতুন। এর তো প্রয়োজন আছেই। নতুন ভাবে ভাল থাকার মানে খুঁজতে কে না চায়। আর সেই ‘কাপল গোলস‌্‌’-এ যেন নতুন পালক জোগাল মিলিন্দের এই পোস্ট।

Advertisement

শরীরচর্চার অভ্যাস যে জরুরি, তা নিয়ে সচেতনতা নানা ভাবেই ছড়ানোর চেষ্টা করেছেন মিলিন্দ। তবে নেটমাধ্যমে সপরিবার দৌড়োনোর ছবি শুধু সচেতনতা ছড়াল না, ভালবাসাও প্রকাশ করল। যুগলে শরীরচর্চা করার ভাবনার সৌন্দর্য ও প্রয়োজনীয়তার প্রসঙ্গও তুলল।

একসঙ্গে শরীরচর্চা করলে কি বেশি ভাল লাগে? নাকি কাজ বেশি হয়? তা নিয়ে নানা চর্চা হয়েছে এর আগে, বিভিন্ন দেশে। মনোবিদ ও শরীরচর্চার প্রশিক্ষকদের মত একটাই, ব্যায়াম যুগলে করলে মন ভাল থাকে। তাই কাজ বেশি হয়। নিজের সঙ্গী পাশে থাকলে যে কোনও কাজেই যেমন উৎসাহ বাড়ে, তেমন এতেও বাড়ে। তাতে নিজেদের মধ্যে যোগাযোগ গাঢ় হয়। আর কাজও ভাল হয়।

আরও পড়ুন

Advertisement