Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Samantha Prabhu

Samantha Ruth Prabhu: সফরের মাঝেও শরীরচর্চায় মগ্ন সামান্থা! সঙ্গে নতুন সঙ্গী, কে তিনি?

সম্প্রতি সামান্থার ‘জিম সেশন’-এর আর একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। নতুন সঙ্গীর সঙ্গে শরীরচর্চায় ব্যস্ত তিনি।

সামান্থা রুথ প্রভু৷

সামান্থা রুথ প্রভু৷ ছবি: ইনস্টাগ্রাম

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১০:৪৩
Share: Save:

অভিনয়ের পাশাপাশি শরীরচর্চা নিয়েও দারুণ সচেতন সামান্থা রুথ প্রভু৷ ইনস্টাগ্রামে মাঝেমাঝেই নিজের শরীরচর্চার ভিডিয়ো অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন অভিনেত্রী। সে সব ভিডিয়োতে যোগাভ্যাস-সহ একাধিক ভারী শরীরচর্চাও করতে দেখা যায় অভিনেত্রীকে৷ সম্প্রতি সামান্থার ‘জিম সেশন’-এর আরও একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে।

বার বার জিমে গিয়ে নাম লিখিয়েও পরিশ্রমের ভয়ে দিনদুয়েক জিম করেই আর যেতে ইচ্ছে করে না? অনেকেই আবার অজুহাত দেন সময়ের অভাবের। সম্ভবত তাঁদের বার্তা দিতেই সম্প্রতি সামান্থা নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন তাঁর শরীরচর্চার এই ভিডিয়ো। দক্ষিণী ছবি ‘খুশি’-র শ্যুটিংয়ের কাজে সামান্থা এখন কাশ্মীরে। আর শত কাজের মাঝেও শরীরচর্চার সঙ্গে কোনও রকম আপস করতে নারাজ অভিনেত্রী। তবে একা নয়, নিজের আপ্তসহায়ক আরিয়ান ডাগ্গুবতীকেও শরীরচর্চা করাচ্ছেন সামান্থা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, আরিয়ানকে সঙ্গে নিয়ে পুশআপ করতে ব্যস্ত তিনি। ভিডিয়োর নীচে তিনি লিখেছেন, ‘‘পরিবারের যে সদস্যরা একসঙ্গে শরীরচর্চা করেন, তাঁরাই একসঙ্গে থাকেন! মন থেকে না হলেও জোর করেই করাতে হবে শরীরচর্চা।’’

সামান্থার এই বার্তা দেখে বোঝাই যাচ্ছে, শরীরচর্চা করার কোনও ইচ্ছে আরিয়ানের ছিল না। এক প্রকার জোর করেই সামান্থা তাঁকে শরীরচর্চা করাচ্ছেন।

হাজারো ব্যস্ততার মাঝেও শরীরচর্চায় ফাঁকি দিতে নারাজ সামান্থা। শরীরচর্চার বিষয়ে তিনি কতটা খুঁতখুতে, তা তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়ো থেকেই স্পষ্ট! কাজ এবং সফরের মধ্যেও শরীরচর্চার সঙ্গে কোনও আপস নয়, ইনস্টাগ্রামের ভিডিয়োতে ভক্তদের সেই বার্তাই দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE