Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২২
Sameera Reddy

Sameera Reddy: নিজের চেহারা নিয়ে অন্যের কাছে কৈফিয়ত দিতে হবে না, মন্তব্য সমীরার

সমীরা রেড্ডি

সমীরা রেড্ডি ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ২০:০৩
Share: Save:

চেহারা নিয়ে ভাবনা সকলেরই আছে। নিজেকে কেমন দেখতে লাগছে, তা নিয়ে কার না চিন্তা হয়? কিন্তু তাই বলেই যে নিজের ওজন কিংবা চেহারা নিয়ে অন্যের কাছে কৈফিয়ত দিতে হবে, তা মোটেই নয়। বুধবার একটি ইনস্টাগ্রাম পোস্টে সে কথা সযত্নে মনে করালেন অভিনেত্রী সমীরা রেড্ডি। সঙ্গে নিজের বিকিনি পরা ছবিও দিলেন।

বলি-অভিনেত্রী সমীরার ইনস্টাগ্রামের পাতা নিয়ে আলোচনা লেগেই থাকে। সামাজিক নানা বিষয়ে মন্তব্য যেমন করেন অভিনেত্রী, তেমন সচেতনতাও ছড়ান। এ বার তিনি মুখ খুললেন চেহারা নিয়ে। স্বাস্থ্যরক্ষা মানে যে লাগামহীন ওজন ঝরানো নয়, সে কথা মনে করালেন সমীরা। নিজেরই ছবি দিয়ে লিখলেন, ‘সকলের কাজে নিজের চেহারা নিয়ে কৈফিয়ত দেওয়ার কোনও প্রয়োজন নেই। কেন আপনাকে এমন দেখতে, তা অন্যকে বোঝানোর দরকার নেই। আমাকে অনেক বার শুনতে হয়েছে যে, সন্তানের জন্মকে নিজের ওজন বৃদ্ধির অজুহাত হিসাবে ব্যবহার করি। কিন্তু আমি সে কথা মানি না। ওজনের হেরফের সকলেরই হতে পারে। মা হওয়ার আগেও বহু বার আমার ওজন বেড়ে গিয়েছে। তবে এখন আমি নিজের শরীরের এই দিকটি সম্পর্কে সচেতন। আমি এখন সচেতন ভাবে সুস্থ-সবল থাকতে পারি। কিন্তু রোগা নয়।’

এরই সঙ্গে সমীরা লিখেছেন, তিনি সচেতন ভাবেই এ সংক্রান্ত পোস্ট করেছেন। কারণ, চার দিক থেকেই তাঁর উপরে চাপ আসে। কেমন দেখতে লাগছে, তা নিয়ে অনেক কথাই শুনতে হয়েছে। কিন্তু অন্যের কথায় নিজের চেহারা নিয়ে এ ভাবে চিন্তিত হওয়ার কোনও মানে নেই বলেই মত অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.