Advertisement
০৩ মে ২০২৪
Sara Ali Khan

মাত্র দু’সপ্তাহে ভুঁড়ি গায়েব! কী ভাবে সম্ভব হল, রহস্য ফাঁস করলেন সারা

সম্প্রতি অভিনেত্রী সারা আলি খান নিজের সপ্তাহ দুয়েক আগেকার একটি ছবি ভাগ করেছেন, যেখানে দেখা গিয়েছে ভুঁড়ি ধরে মাটিতে বসে রয়েছেন সারা। কী ভাবে মেদ ঝরিয়ে অ্যাবস বানালেন তিনি?

সারার ফ্যাট থেকে ফিট হওয়ার কাহিনি।

সারার ফ্যাট থেকে ফিট হওয়ার কাহিনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ২০:০৫
Share: Save:

অম্বানীদের জিয়ো ওয়ার্ল্ড মার্টের উদ্বোধন অনুষ্ঠান হোক কিংবা মণীশ মলহোত্রের দীপাবলির পার্টি— ডিজ়াইনার লেহঙ্গাতে অভিনেত্রী সারা আলি খানের তন্বী চেহারা আর অ্যাবস বেশ নজরে এসেছে অনুরাগীদের। তবে মঙ্গলবার সকালে সারা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে যে ছবি ভাগ করে নিয়েছেন, তা দেখে হতবাক সেই অনুরাগীরাই। অভিনেত্রী নিজের সপ্তাহ দুয়েক আগেকার একটি ছবি ভাগ করেছেন, যেখানে দেখা গিয়েছে ভুঁড়ি ধরে মাটিতে বসে রয়েছেন সারা। সারা জানিয়েছেন, মাত্র দু’সপ্তাহেই পেটের মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি।

নিজের ওজন ঝরানোর যাত্রা নিয়ে লিখেছেন অভিনেত্রী। সারা লেখেন, ‘‘প্রথমে নিজের এমন ছবি পোস্ট করতে স্বচ্ছন্দবোধ করছিলাম না, তবে আমি গর্বিত যে, মাত্র দু’সপ্তাহে পেটের মেদ ঝরিয়ে ফেলতে পেরেছি। বাড়তি ওজন সব সময় আমার কাছে চিন্তার কারণ।’’ ‘হলিডে ক্যালোরি’কে ঝরিয়ে ফেলতে পেরে খোশমেজাজে আছেন সারা।

মাসখানেকের মধ্যে প্রথমে ইউরোপ ও পরে অমরনাথ থেকে ছুটি কাটিয়ে সপ্তাহ দুয়েক আগেই ঘরে ফিরেছেন সারা।

মাসখানেকের মধ্যে প্রথমে ইউরোপ ও পরে অমরনাথ থেকে ছুটি কাটিয়ে সপ্তাহ দুয়েক আগেই ঘরে ফিরেছেন সারা।

মাসখানেকের মধ্যে প্রথমে ইউরোপ ও পরে অমরনাথ থেকে ছুটি কাটিয়ে সপ্তাহ দুয়েক আগেই ঘরে ফিরেছেন সারা। ছুটিতে খাওয়ার সঙ্গে কোনও রকম আপোস করেননি অভিনেত্রী। তবে ছুটি কাটিয়ে ফিরেই নিজেকে ফিট রাখতে জিমে গিয়ে কঠোর পরিশ্রম করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sara Ali Khan Weight Loss Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE