Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Sara Ali Khan: গোলাপি-কমলা বিকিনি, না সাদা শার্ট? সারার মলদ্বীপ সফরের কোন সাজ বেশি সুন্দর

নিজস্ব সংবাদদাতা
১৫ সেপ্টেম্বর ২০২১ ১৪:১১
নিশ্চিন্ত ছুটির সৈকত-সাজ অনুরাগীদের দেখালেন সারা।

নিশ্চিন্ত ছুটির সৈকত-সাজ অনুরাগীদের দেখালেন সারা।

করোনাকালে বলি-তারকাদের ছুটি কাটানোর গুরুত্বপূর্ণ ঠিকানা হয়ে উঠেছে মলদ্বীপ। বাদ পড়েননি সইফ-কন্যা সারা আলি খানও। নিশ্চিন্ত ছুটির সেই ক’টি দিনের সৈকত-সাজ অনুরাগীদের দেখালেন সারা। গত কয়েক দিনে নিজের ইনস্টাগ্রামের পাতা ভরিয়ে দিয়েছেন মলদ্বীপের সৈকতে তাঁর হট প্যান্ট থেকে বিকিনি-বেশের ছবিতে।

আনন্দবাজার অনলাইন সারার তেমনই কিছু ছবি বেছে নিল। পুজোর সময়ে নিরিবিলিতে কয়েকটি দিন গোয়া হোক বা দিঘা, কোনও বিচ রিসর্টে কাটিয়ে আসতে চাইলে সাজের অনুপ্ররণা অবশ্যই নেওয়া যায় এই বলি-সুন্দরীর কাছ থেকে। চিরাচরিত সৈকত-সাজের একঘেয়েমি কাটিয়ে কখনও উজ্জ্বল সবুজ, কখনও আবার সাদা রঙেই ভরসা রেখেছেন সারা।

যোগ অভ্যাস থেকে শুরু করে সমুদ্রের ধারে হ্যামকে কিছু ক্ষণ অলস সময় কাটানো, সব ধরনের ছবিতেই সারার ফ্যাশন ভাবনা চোখে পড়ার মতো। কখনও সারা উজ্জ্বল সবুজ সুইম স্যুটের সঙ্গে রংবেরঙের সারোং পরে নজর কেড়েছেন। কখনও বা কলমা আর গোলাপি বিকিনিই ফুটিয়ে তুলেছে নায়িকার মনের ভাব। সব দেখে ডিজাইনার মনীশ মলহোত্র সারার ইনস্টাগ্রামের মন্তব্যের বাক্সে লিখলেন, ‘উফফ’। সঙ্গে দিলেন বেশ কয়েকটি ভালবাসার চিহ্ন। সইফ-কন্যার পিসির সাবা আলি খান আবার লিখলেন, ‘সুপাররররর’।

Advertisement



মলদ্বীপে নিজের পোশাক যে যথেষ্ট ভেবে-চিন্তেই বাছাই করেছিলেন সারা, তা বুঝিয়ে দিলেন ছবির সঙ্গে ব্যবহৃত হ্যাশট্যাগে। ছবির সঙ্গে কখনও লিখেছেন ‘সান কিস্ড’, ‘সানসেট লাভার’, ‘সান কিসার’, কখনও আবার ‘পিস’, ‘লাভ’, ‘হ্যাপিনেস’। কেমন পোশাকে কয়েক দিনের সূর্য-স্নান তাঁর মন আনন্দে ভরিয়ে রাখতে পারে, তা যথেষ্টই ভেবে-চিন্তে ঠিক করা হয়েছে বলে যেন নিজের পোস্টে বুঝিয়ে দিলেন নায়িকা।




আরও পড়ুন

More from My Kolkata
Advertisement