Advertisement
০৩ অক্টোবর ২০২২
Sunny Leone

Sunny Leone Fitness: যোগাসন না কি ভারী শরীরচর্চা, ফিট থাকতে কোন ব্যায়ামে ভরসা রাখেন সানি

সানি লিওনিকে দেখে বোঝার উপায় নেই যে তাঁর বয়স ৪২ ছাড়িয়েছে! ফিট থাকতে কী করেন সানি?

বয়স ৪২ হলেও তা টের পাওয়া দায়! সানির ফিটনেসের রহস্য কী?

বয়স ৪২ হলেও তা টের পাওয়া দায়! সানির ফিটনেসের রহস্য কী?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১২:৫৯
Share: Save:

‘জিসম ২’ ছবির হাত ধরে তিনি বলিউডে আত্মপ্রকাশ করেন। তবে ভারতীয় দর্শকদের মনে আলাদা জায়গা করে নেন অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘বিগ বস’-এ যোগ দিয়ে। বলিউডের আসার আগেও পর্ন তারকা হিসাবে তাঁর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। তিনি করণজিৎ কৌর। তবে এই নামে নয়, করণজিৎকে তো সারা বিশ্ব চেনে সানি লিওনি নামে।

বলিউডে পা দেওয়ার পর অতীতের পেশার জন্য তাঁকে নানা কটূক্তি শুনতে হয়। তবুও হাল ছাড়েননি অভিনেত্রী। সমালোচনার তোয়াক্কা না করে এখন সানি বলিউডের প্রথম সারির অভিনেত্রী। তিন সন্তানের মা-ও বটে। তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই যে, বয়স ৪২ ছাড়িয়েছে! ফিট থাকতে কী করেন সানি?

শরীরচর্চার সঙ্গে কোনও রকম আপোস করেন না সানি। নিয়ম করে জিমে যান। টানা ৩-৪ ঘণ্টা সেখানেই কাটান। কোনও দিন যদি খাওয়াদাওয়ায় অনিয়ম হয়, তা হলে পরের দিন জিমের সময় আরও বেশ খানিকটা বাড়িয়ে দেন তিনি। কোন শরীরচর্চায় এমন চেহারা ধরে রেখেছেন সানি?

সম্প্রতি সানির ইনস্টাগ্রামের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাড়িতেই ‘ওয়াই পোস’ যোগাসন করছেন তিনি। তবে কি যোগেই লুকিয়ে সানির ফিটনেস বার্তা?

ব্যাপারটা আসলে তা নয়! ইদানীং সোশ্যাল মিডিয়ায় তারকারা একে অপরকে কঠিন কাজের চ্যালেঞ্জ দিয়ে থাকেন। এমনই এক চ্যালেঞ্জ গ্রহণ করছেন সানি। দারুণ দক্ষতার সঙ্গে ‘ওয়াই পোস’ যোগাসন করে তিনি চমকে দিয়েছেন সকলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.