Advertisement
০৪ মে ২০২৪
Housewife of Saudi

ধনী ব্যক্তির সঙ্গিনী হতে চান? তার জন্য কত শর্ত মানতে হয়, দেখালেন সৌদি আরবের এক বধূ

বহু স্ত্রীর আকাঙ্ক্ষা থাকে, যেন তাঁর স্বামীর প্রভাব, প্রতিপত্তি উত্তরোত্তর বাড়ে। কিন্তু এমন বিত্তশালী স্বামীর সঙ্গে সারা জীবন কাটানোর শর্ত কী জানেন?

রাশিয়ার বিখ্যাত এক সংস্থার ক্রিস্টাল দিয়ে নখ সাজাতে খরচ হয়েছে ৪৫০ পাউন্ড।

রাশিয়ার বিখ্যাত এক সংস্থার ক্রিস্টাল দিয়ে নখ সাজাতে খরচ হয়েছে ৪৫০ পাউন্ড। ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

সংবাদ সংস্থা
সৌদি আরব শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৫:৪৫
Share: Save:

আপনি নিজে রোজগার করুন বা না করুন, যাঁর সঙ্গে সারা জীবন কাটাবেন, তাঁর প্রতিপত্তি কেমন, সেই চিন্তা এক বার হলেও আপনার মনে উঁকি দিয়েছে। বহু স্ত্রীরই আকাঙ্ক্ষা থাকে, যেন তাঁর স্বামীর প্রভাব, প্রতিপত্তি উত্তরোত্তর বাড়ে। কিন্তু এমন বিত্তশালী স্বামীর সঙ্গে সারা জীবন কাটানোর শর্ত কি জানেন?

নেটমাধ্যমে ভাইরাল হওয়া সৌদি আরবের এক গৃহবধূর পোস্ট থেকে সামনে এসেছে এমন তথ্য। তিনি তাঁর নখরঞ্জনির একটি ভিডিয়ো এবং ছবি পোস্ট করেছেন। চার ঘণ্টা ব্যয়ে, নখসজ্জা শিল্পীর হাতের ছোঁয়ায় অপূর্ব ফুলটিকে জীবন্ত করে তুলেছেন। রাশিয়ার বিখ্যাত এক সংস্থার ক্রিস্টাল দিয়ে নখ সাজাতে খরচ হয়েছে ৪৫০ পাউন্ড। ভারতীয় মূল্যে অঙ্কটা প্রায় ৪০ হাজার ৮৮৮ টাকা।

ছবি দেওয়ার সঙ্গে সঙ্গে মন্তব্যে ভরে উঠেছে তাঁর ইনস্টাগ্রামের পাতা। অনেকে বিশ্বাসই করতে পারছেন না যে, নখের এই নকশার জন্য এত অর্থ ব্যয় করা যায়! আবার অনেকে প্রশ্ন তুলেছেন তাঁর সত্যতা নিয়েও।

২০ বছরের বিবাহিত জীবনে আদর্শ স্ত্রীর ভূমিকা পালন করতে অভ্যস্ত আরবের ওই গৃহবধূ লিখেছেন, ‘‘জীবনে সবচেয়ে কঠিনতম কাজ পেয়েছি।’’

আর একটি ভিডিয়োর তলায় তিনি লিখেছেন,

‘আরবের ধনী ব্যক্তির সঙ্গিনী হওয়ার নিয়মাবলি:

১) ৩৬৫ দিন যে কোনও সময় গর্ভবতী হওয়ার জন্য প্রস্তুত থাকা।

২) স্বামীর সব কথায় ‘হ্যাঁ’ বলা।

৩) বিলাসবহুল রেস্তরাঁয় খানাপিনা করা।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

housewife Saudi Arabia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE