Advertisement
০৪ মে ২০২৪
iphone

দরজা না ভেঙেই ৪ কোটি টাকার আইফোন চুরি, দুষ্কৃতীদের বুদ্ধি দেখে অবাক পুলিশ

দোকান থেকে চুরি গিয়েছে ৪ কোটি টাকার আইফোন। অথচ বাইরে থেকে দেখে তা বোঝার উপায় নেই। আসল ঘটনা প্রকাশ্যে আসতেই চোখ ছানাবড়া পুলিশের।

Symbolic Image.

দরজা না ভেঙেই দুষ্কৃতীরা চুরি করল আইফোন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১২:০৭
Share: Save:

বৃহস্পতিবার গভীর রাতে ‘অ্যাপল’ সংস্থার একটি দোকান থেকে ৪ কোটি টাকার আইফোন চুরি করে পালাল দুষ্কৃতীরা। আমেরিকার ওয়াশিংটনের একটি শপিং মলে ঘটনাটি ঘটে। ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে আসে চাঞ্চল্যকর তথ্য।

আগের রাতে এত বড় ঘটনা ঘটে গিয়েছে, তা প্রথমে বুঝতেই পারেননি দোকানের কর্মীরা। বাইরে থেকে দোকানটি দেখে তা বোঝার উপায় ছিল না। কারণ দোকানের কাচের দরজায় থাকা তালা ভাঙা হয়নি। দোকানের ভিতরে গিয়ে এক কর্মী প্রথম বুঝতে পারেন বিষয়টি। তিনিই খবর দেন পুলিশে।

তালা না ভেঙেই কী ভাবে দুষ্কৃতীরা দোকানের ভিতর ঢুকল, তা ভাবাচ্ছিল পুলিশকে। তার পর পুলিশের চোখে পড়ে দোকানের মেঝের দিকে। সেখানে কিছুটা অংশ খোঁড়া ছিল। তার পরেই উঠে আসে মূল ঘটনা। যা দেখে রীতিমতো অবাক হয়ে যান পুলিশকর্মীরা।

শপিং মলটিতে আইফোনের দোকানের পাশেই একটি ক্যাফে রয়েছে। দুষ্কৃতীরা দরজা ভেঙে প্রথমে সেই ক্যাফের ভিতরে ঢোকে। তার পর ক্যাফের মেঝে খুঁড়ে সুড়ঙ্গপথ তৈরি করে। সেই পথ ধরেই পাশের আইফোনের দোকানে প্রবেশ করে তারা। পুলিশ সূত্রে খবর, প্রায় ৪ কোটি টাকার ফোন চুরি হয়েছে। আপাতত দুষ্কৃতীদের খোঁজে সন্ধান চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

iphone Apple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE