Advertisement
০৩ মে ২০২৪
Dragon

কাটলেন কান, বোজালেন নাকের ছিদ্র, ঠিক কেন ‘ড্রাগন’ হতে চাইলেন রূপান্তরকামী ইভা?

নিজেকে অবিকল ড্রাগনের মতো করে গড়ে তুললেন ইভা মেডুসা নামের এক রূপান্তরকামী ব্যক্তি। ইভার এই কীর্তি এখন আলোচনার কেন্দ্রে।

রূপকথার গল্পের ড্রাগন হতে খরচ করেছেন কয়েক লক্ষ টাকা।

রূপকথার গল্পের ড্রাগন হতে খরচ করেছেন কয়েক লক্ষ টাকা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৭:০০
Share: Save:

ড্রাগন তাঁর পছন্দের প্রাণী। চেয়েছিলেন, তাঁকেও যেন তেমনই দেখতে হয়। সেই ইচ্ছা পূরণ করতে বদলে ফেললেন নিজেকে। কেটে ফেললেন কান। কামালেন মাথার চুল। নিজেকে অবিকল ড্রাগনের মতো করে গড়ে তুললেন ইভা মেডুসা নামের এক ব্যক্তি। ইভার এই কীর্তি এখন আলোচনার কেন্দ্রে।

ইভা একজন রূপান্তরকামী। পশুপ্রেমীও। প্রাক্তন ব্যাঙ্ককর্মী ইভা ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় । নিজেকে ড্রাগনের রূপে গড়ে তোলার পর সেই জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। মেডুসা অস্ত্রোপচার করিয়ে নিজের কান কেটে ফেলেছেন। নাকের ছিদ্র বুজিয়ে ফেলেছেন। চুল কামিয়ে কৃত্রিম শিং লাগিয়েছেন মাথায়। চোখের রং বদলে করেছেন সবুজ। নিজের গোটা শরীর জুড়ে আঁকিয়েছেন উল্কি। মানুষরূপী ড্রাগন হয়ে উঠতে পরিশ্রমের খামতি রাখেননি ইভা। রূপকথার গল্পের ড্রাগন হতে খরচ করেছেন কয়েক লক্ষ টাকা।

ইভাকে বেশ কয়েক বার লিঙ্গবৈষ্যম্যের শিকার হতে হয়েছে। রূপান্তরকামী হওয়ার কারণে হয়েছেন যৌন নিগ্রহের শিকারও। তার পর থেকেই নিজের একটি জগৎ গড়ে নিয়েছেন মেডুসা। বাইরের লোকজনের সঙ্গে যোগাযোগও রাখতে চান না তিনি।তিনি চান না, কেউ তাঁর সঙ্গে কথা বলুক। সেই কারণে আরও বেশি করে ড্রাগন হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। যাতে সবাই তাঁকে ভয় পেয়ে পিছিয়ে যায়। মেডুসা তাঁর একটি সাম্প্রতিক ছবি ইনস্টাগ্রামের পাতায় ভাগ করে নিয়েছেন। ড্রাগনরূপে মেডুসাকে দেখে অবাক হয়েছেন অনেকেই। অনুরাগীর সংখ্যা এক ধাক্কায় বেড়ে ২৫ হাজার হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dragon Transgender
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE