Advertisement
১৭ মে ২০২৪
Viral Video

পারিবারিক ঐতিহ্য মেনে মাঝ আকাশেই বিবাহ অভিযান! ৩০ বছর আগের স্মৃতি ফিরল ঘণ্টা তিনেকের যাত্রায়

দিলীপ পোপলে নামক এক ব্যবসায়ী মেয়ের বিয়ে দিলেন ব্যাক্তিগত বিমানের মধ্যে। বিমানের মধ্যেই হিন্দু রীতি মেনে ঘটা করে হল বিয়ের অনুষ্ঠান।

UAE-based Indian businessman hosts daughter’s wedding aboard private jet, video goes viral.

বিমানেই বিবাহ অভিযান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১২:৫৯
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহির এক ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ীর মেয়ের বিয়ে ঘিরে চার দিকে শুরু হয়েছে হইচই। মেয়ের বিয়ে দিতে এমন স্থান নির্বাচন করেছেন ব্যবসায়ী, যা নজর কেড়েছে নেটাগরিকদের। দিলীপ পোপলে নামক এক ব্যবসায়ী মেয়ের বিয়ে দিলেন ব্যাক্তিগত বিমানের মধ্যে। বিমানের মধ্যেই হিন্দু রীতি মেনে ঘটা করে হল বিয়ের অনুষ্ঠান। মালাবদল, নাচগান, হই-হট্টগোল, সবই হল বিমানের মধ্যে।

ভাইরাল ভিডিয়োর শুরুতেই দেখা গেল জনপ্রিয় হিন্দি গানের তালে বিমানের মধ্যেই নাচানাচি করছেন বর-কনের আত্মীয়স্বজন। বিয়ের পর বর-কনে ক্যামেরাবন্দি হলেন হাসিমুখে। কনে বললেন, ‘‘স্বপ্নের মতো বিয়ে করতে পারব, সত্যিই ভাবিনি।’’ বর বললেন, ‘‘এত সুন্দর ভাবে বিয়ের আয়োজনের জন্য বাবা ও শ্বশুরমশাইকে ধন্যবাদ।’’

২৪ নভেম্বর বিমানটিতে দুবাই থেকে ওমান যাওয়ার পথে তিন ঘণ্টা ধরে চলল বিবাহ-অভিযান। বিয়ের আয়োজনের পুরো দায়িত্বই কাঁধে তুলে নিয়েছিলেন কনের বাবা দিলীপ পোপলে। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‘দুবাইয়ে আমার বাড়ি এবং এই নিয়ে আকাশে দ্বিতীয় বিয়ে হল। আমি সব সময় স্বপ্ন দেখতাম, আকাশেই মেয়ের বিয়ের আয়োজন করব আর এই স্বপ্নপূরণ করার জন্য দুবাইয়ের থেকে ভাল জায়গা আর কিছু হতে পারত না।’’

১৯৯৪ সালে এয়ার ইন্ডিয়ার একটি বিমানে এমনই অভিনব কায়দায় ধুমধাম করে বিয়ে হয়েছিল দিলীপের। সেই বিয়ের আয়োজন করেছিলেন দিলীপের বাবা লক্ষ্মণ পোপলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Wedding Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE