Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bizarre News

সব্জির উপর মূত্রত্যাগ করেন, তা-ই আবার বিক্রি করেন! সংক্রমণ ছড়ানোর অভিযোগে গ্রেফতার যুবক

দুর্গেশ গুপ্ত নামের এক যুবক গাড়িতে বসে এক সব্জি বিক্রেতার কাণ্ড দেখে অবাক হয়ে যান। ফোনে রেকর্ড করেন গোটা ঘটনা। নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। পরিস্থিতি দেখে মাথায় হাত অনেকের।

এক সব্জি বিক্রেতার ভিডিয়ো নেটমাধ্যমে নিন্দার ঝড় তুলেছে।

এক সব্জি বিক্রেতার ভিডিয়ো নেটমাধ্যমে নিন্দার ঝড় তুলেছে। ছবি- সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৩১
Share: Save:

নেটমাধ্যমে হামেশাই কিছু না কিছু ভাইরাল হচ্ছে। তবে সম্প্রতি এক সব্জি বিক্রেতার যে কাণ্ড নেটমাধ্যমে ভাইরাল হয়েছে, তা দেখে নেটাগরিকদের মাথায় হাত! এক সব্জি বিক্রেতার ভিডিয়ো নেটমাধ্যমে নিন্দার ঝড় তুলেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সব্জি বিক্রির আগে তার উপর প্রস্রাব করছেন বিক্রেতা।

ভাবলেই শিউরে উঠছেন তো? তবে এখানেই থামেননি ওই যুবক। সেই সব্জি বিক্রেতাকে সব্জির উপর থুতু ছেটাতেও দেখা গিয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলিতে। দুর্গেশ গুপ্ত নামক এক যুবক গাড়িতে বসে ব্যক্তির এই কাণ্ডকারখানা রেকর্ড করেছেন।

অভিযুক্ত সব্জি বিক্রেতা।

অভিযুক্ত সব্জি বিক্রেতা। ছবি- সংগৃহীত

বরেলির ইজ্জতনর অঞ্চলে এই দৃশ্য দেখে দুর্গেশ সব্জি বিক্রেতাকে জিজ্ঞাসা করেন, কেন তিনি এমন কাজ করছেন। প্রশ্ন শুনে সব্জি বিক্রেতা তাঁর সঙ্গে দুর্ব্যহার করেন বলে অভিযোগ। সব্জি বিক্রেতার নাম শরিফ খান। ঘটনাটি ঘটার পর সেই অঞ্চলে অনেক মানুষের জমায়েত হয়। প্রেমনগর থানায় শরিফের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। সংক্রমণ ছড়ানোর অভিযোগে পুলিশ ওই সব্জি বিক্রেতাকে গ্রেফতার করেছে।

বরেলির এসএসপি স্টায়ার্থ অনিরুদ্ধ পঙ্কজের মতে, অভিযুক্ত সব্জি বিক্রেতাকে এখনও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাঁকে আদালতে পেশ করা হবে। শরিফ ইজ্জতনগরের পারতাপুর চৌধুরী থানা এলাকার বাসিন্দা। অভিযুক্ত শরিফের বিরুদ্ধে সাম্প্রদায়িক পরিবেশ বিঘ্নিত করা, ধর্মীয় অনুভূতিতে আঘাত করা এবং সংক্রমণ ছড়ানোর অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE