Advertisement
১৭ জুলাই ২০২৪
Air Filled Chips Packet

‘১০ টাকার হাওয়া ভর্তি প্যাকেট কিনলে ৫টি চিপস ফ্রি!’ ছবি তুলে ক্ষোভপ্রকাশ কলেজপড়ুয়ার

কলেজপড়ুয়া এক যুবক তাঁর সমাজমাধ্যমের অ্যাকাউন্টে একটি মুখ খোলা প্যাকেটের ছবি পোস্ট দিয়ে, দুঃখপ্রকাশ করে লিখেছেন, ‘১০ টাকার প্যাকেটে মাত্র ৫টি চিপ্‌স!’

১০ টাকার প্যাকেটে, মাত্র ৫টি চিপ্‌স!

১০ টাকার প্যাকেটে, মাত্র ৫টি চিপ্‌স! ছবি : ইনস্টাগ্রামের পাতা থেকে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৯:১০
Share: Save:

শরীরের জন্য খারাপ জেনেও হাতের নাগাল পেলেই শিশু, যুবা থেকে বৃদ্ধ— সকলেই চিপ্‌স খেয়ে ফেলেন। রাস্তার পাশে দোকানে ঝুলতে থাকা আলুর চিপসের রং-বেরঙের প্যাকেট দেখলে চোখ যেন ওই দিকেই আটকে যায়। অনেকে আবার ঝুলতে থাকা চিপসের প্যাকেট একটু চুপসে গেলে কিনতে চান না। তবে চিপসের প্যাকেট পেট ফুলিয়ে রাখুক বা চুপসেই থাকুক, প্যাকেট খুলতে না খুলতেই ফাঁকা।

সমাজমাধ্যমে তেমনই একটি খোলা প্যাকেটের ছবি ভাইরাল হয়েছে। কলেজপড়ুয়া এক যুবক তাঁর সমাজমাধ্যমের অ্যাকাউন্টে এমনই একটি মুখ খোলা প্যাকেটের ছবি দিয়ে দুঃখ প্রকাশ করে লিখেছেন, ‘১০ টাকার প্যাকেটে, মাত্র ৫টি চিপ্‌স!’

ছবিটি পোস্ট হওয়া মাত্রই ঝড়ের মতো মন্তব্য উড়ে আসতে শুরু করে। কিন্তু ঘুরে ফিরে সকলেই সহমত প্রকাশ করেছেন। এক জন লিখেছেন, ‘বিগত ২৭ বছর ধরে একটি সংস্থা, উন্নত মানের মশলা মাখানো হাওয়া বিক্রি করছেন। এর চেয়ে বেশি আর কী চান আপনারা?’ নিজের ছোটবেলার স্মৃতি রোমন্থন করে এক জন আবার লিখেছেন, ‘প্যাকেটের ভিতর আগে কিছু চিপসের গুঁড়ো পড়ে থাকত। চিপ্‌স খাওয়ার পর যেগুলি তিনি মনের আনন্দে চেটে খেতেন। এখন আর সেইটুকুও অবশিষ্ট থাকে না। তাই তথাকথিত ব্র্যান্ডের চিপ্‌স না খেয়ে খোলা বাজারে, গোল গোল করে যে আলু বা কলা ভাজা পাওয়া যায়, সেগুলি খেয়েই মন ভরান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Social Media Trending banana chips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE