Advertisement
০৬ ফেব্রুয়ারি ২০২৩
dating

এক যুবকের প্রেমে পাঁচ তরুণী! অন্যের সঙ্গে প্রেমিককে দেখে চটে গেলেন তাঁরা! চলল চুলোচুলি

এক মেলায় প্রেমিকার সঙ্গে ঘুরতে যান এক যুবক! হঠাৎ পাল্টে গেল দৃশ্য। সেই মেলায় একসঙ্গে এসে হাজির যুবকের আরও চার প্রেমিকা! কী হল তার পর?

বিশাল চর্চিত সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ছেলের জন্য একে অপরের সঙ্গে মারপিট করছেন পাঁচ-পাঁচ জন মহিলা!

বিশাল চর্চিত সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ছেলের জন্য একে অপরের সঙ্গে মারপিট করছেন পাঁচ-পাঁচ জন মহিলা! ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
জেহানাবাদ (বিহার) শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৫:৫২
Share: Save:

স্কুল কিংবা কলেজের সামনে প্রায়ই ছেলেদের দেখা যায় একে অপরের সঙ্গে মারপিট করতে। কান পাতলেই শোনা যায়, কোনও মহিলা সংক্রান্ত বিষয়ে ঝামেলায় জড়িয়েছেন তাঁরা। তবে সম্প্রতি এক ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। বিশাল চর্চিত সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ছেলের জন্য একে অপরের সঙ্গে মারপিট করছেন পাঁচ-পাঁচ জন মহিলা! হ্যাঁ, ঠিকই শুনেছেন। ঘটনাটি ঘটেছে বিহারের সোনপুরে।

Advertisement

সোনপুরের এক মেলায় প্রেমিকার সঙ্গে ঘুরতে যান এক যুবক! ‘ডেট’ বেশ ভালই চলছিল, কিন্তু কিছু ক্ষণের মধ্যেই পাল্টে গেল দৃশ্য! সেই মেলায় একসঙ্গে এসে হাজির যুবকের আরও চার প্রেমিকা! যুবককে অন্য তরুণীর সঙ্গে দেখে বেজায় খেপে যান বাকি চার প্রেমিকা। শুরু হয় বচসা, হাতাহাতি। চলল কিল, চড়, ঘুষি।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাঁচ জন তরুণী একে অপরের চুলের মুঠি ধরে টানাটানি করছেন। যে তরুণী যুবকের সঙ্গে মেলায় গিয়েছিলেন, বাকি চার জন মিলে তাঁকে বেধড়ক মারতে শুরু করেন। তাঁকে আবার বাঁচানোর চেষ্টা করেন সেই যুবক। এই ঘটনায় আরও চটে যান বাকি চার তরুণী। হাতাহাতি এমন পর্যায় চলে যায় যে, ওই তরুণীর জামাকাপড়ও ছিঁড়ে দেন তাঁরা।

ভিডিয়োটি অবাক করেছে অনেককে। কেন ওই তরুণীর উপর মারধর চালানো হল, তা বুঝে উঠতে পারছেন না অনেকেই। কেউ কেউ বলছেন, দোষ করলেন এক জন, শাস্তি পেল অপর জন! কেউ আবার বললেন, ছেলেটিকে ধরে পেটানো উচিত ছিল! মেয়েটিকে কেন পেটানো হল?’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.