Advertisement
২০ এপ্রিল ২০২৪
Couple

Date: নেটমাধ্যমে আলাপ? প্রথম দেখার দিন কী নিয়ে চিন্তায় থাকেন অধিকাংশে

প্রথম দেখার দিনটির আগে হাজার রকম চিন্তা ঘোরে দু’জনেরই মাথায়। কিন্তু কী নিয়ে সবচেয়ে বেশি মানুষ চিন্তা করেন?

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২১ ১৯:৫১
Share: Save:

প্রথম দেখার দিনটি নিয়ে নানা কথা হয়ে থাকে। হাসি-ঠাট্টা কম হয় না। বহু বছর পরেও সেই গল্প ঝুলি থেকে বেরোয় বিভিন্ন প্রেমিক-প্রেমিকার।
প্রথম দেখার দিনটির আগে হাজার রকম চিন্তা ঘোরে দু’জনেরই মাথায়। কী পরবেন, কোথায় দেখা করবেন, কোন সময়ে দেখা করলে ভাল— কত কী যে মনে আসতে থাকে! ব্যক্তি বিশেষে সেই চিন্তার বিষয়ে পার্থক্যও হয়। কিন্তু কী নিয়ে সবচেয়ে বেশি মানুষ চিন্তা করেন? অনেকের মনেই সে প্রশ্ন ঘুরপাক খায়।

সম্প্রতি একটি সমীক্ষা চালিয়েছে আমেরিকার একটি সংবাদ সংস্থা। তাতে উঠে এসেছে, নিজেদের কেমন দেখাবে, তা নিয়ে চিন্তায় থাকেন একটি বড় অংশের মানুষ। করাণ অনেকেই মনে করেন, দর্শনের উপরেই নির্ভর করে পরের বার দেখা হবে কিনা। ফলে পোশাকের পাশাপাশি সুগন্ধীতেও জোর দেন অনেকে। কিন্তু আসলে দেখা যাচ্ছে পরের দেখার চিন্তা সবচেয়ে বেশি এগিয়ে নেই।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

প্রথম দেখার আগে সবের চেয়ে বেশি চিন্তায় ফেলে অন্য একটি বিষয়। তা হল, কথা এগিয়ে নিয়ে যাওয়ার চিন্তা। প্রথম দিন সামনাসামনি দেখা হলে কী বিষয়ে কথা বলবেন এবং কী ভাবে বলবেন, তা নিয়ে চিন্তায় থাকেন ২৫ শতাংশেরও বেশি মানুষ। পরের দিনের দেখা নিয়ে তো চিন্তা আসবে পরে, অন্তত সেই দিনটি তো ভাল ভাবে কাটাতে হবে। এমন ভাবনাই প্রকাশ করেছেন বেশির ভাগ মানুষ। এ কথাই ধরা পড়েছে সেই সমীক্ষায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Relationship Meeting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE