Advertisement
২৫ এপ্রিল ২০২৪
aaradhya bachchan

সদ্য পেরিয়েছে জন্মদিন, বাবা, মা, দাদুর কাছ থেকে বিশেষ কী উপহার পেল আরাধ্যা?

১১ বছরে পা দিল অমিতাভ-নাতনি। সবাই মিলে তাই জমিয়ে উদ্‌যাপনও করেছেন। বাড়ির সকলের থেকে অনেক উপহারও পেয়েছে আরাধ্যা। বাবা, মা, দাদু, ঠাকুমা— কার কাছ থেকে কী উপহার পেল আরাধ্যা?

বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্যটিকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্যটিকে নিয়ে কৌতূহলের শেষ নেই। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ২১:২৯
Share: Save:

অভিষেক আর ঐশ্বর্যা রাই বচ্চনের মেয়ে আরাধ্যা ১৬ নভেম্বর পা দিয়েছে এগারোয়। ‘স্টারকিড’দের মধ্যে আরাধ্যার জনপ্রিয়তা তুঙ্গে। তবে মা ঐশ্বর্য এবং বাবা অভিষেক সব সময়েই চেষ্টা করেন মেয়েকে ক্যামেরার আড়ালে রাখার। বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্যটিকে নিয়ে কৌতূহলের শেষ নেই। সন্তানের ব্যাক্তিগত জীবন কখনও তেমন ভাবে প্রকাশ্যে আসতে দেননি অভিষেক, ঐশ্বর্যার কেউই। দাদু-ঠাকুমারও চোখের মণি আরাধ্যা। জয়া বচ্চনের সঙ্গে আরাধ্যাকে তেমন ভাবে দেখতে পাওয়া না গেলেও, অমিতাভের সঙ্গে বেশ কয়েক বার দেখা গিয়েছে আরাধ্যাকে। তবে নাতনির জন্মদিন বলে কথা। সবাই মিলে তাই জমিয়ে উদ্‌যাপন করেছেন। বাড়ির সকলের থেকে অনেক উপহার পেয়েছে আরাধ্যা। বাবা, মা, দাদু, ঠাকুমা— কার কাছ থেকে কী উপহার পেল আরাধ্যা?

অমিতাভ বচ্চন

জন্মদিনে নাতনির জন্য একটি বড় চমক বেছে রেখেছিলেন। জন্মদিনের সকালে আরাধ্যার হাতে তিনি তুলে দেন বহুমূল্য বিলাসবহুল মার্সিডিজ গাড়ি। যার দাম প্রায় ১.২ কোটি টাকা।

অভিষেক বচ্চন

মেয়ের প্রতি তাঁর অগাধ টান। প্রকাশ্যে তা না বোঝালেও মেয়েকে আগলে রাখেন সব সময়। দেখতে দেখতে আরাধ্যা ১০ পার করল। তাই এ বছর জন্মদিনে মেয়েকে উপহার দিতে দুবাইতে কিনে ফেললেন ১.৫ কোটি দামের বিলাসবহুল ফ্ল্যাট।

সন্তানের ব্যাক্তিগত জীবন কখনও তেমন ভাবে প্রকাশ্যে আসতে দেননি অভিষেক, ঐশ্বর্যার কেউই।

সন্তানের ব্যাক্তিগত জীবন কখনও তেমন ভাবে প্রকাশ্যে আসতে দেননি অভিষেক, ঐশ্বর্যার কেউই। ছবি: সংগৃহীত

ঐশ্বর্য রাই বচ্চন

আরাধ্যার জন্মের পর থেকে ঐশ্বর্য অনেক বছর কাজ করেননি। তিনি চেয়েছিলেন আরাধ্যা তাঁর চোখের সামনেই বড় হোক। বিমানবন্দর হোক কিংবা স্কুলের অনুষ্ঠান— আরাধ্যা সব সময় ঐশ্বর্যের সঙ্গেই থাকেন। জন্মদিনে আরাধ্যার জন্য মায়ের তরফ থেকে উপহার ছিল সুদৃশ্য পোশাক। যার দাম প্রায় ১০ লক্ষ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aaradhya bachchan Aishwariya Rai Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE