Advertisement
২০ জুলাই ২০২৪
World Sourest Candy

বিশ্বের সবচেয়ে টক লজেন্স খেয়ে চোখের সামনে কী দেখলেন তরুণী?

তেঁতুল, আমলকি কিংবা কুলের টক খেতে ভালই লাগে অনেকের। কিন্তু বিশ্বের সবচেয়ে টক লজেন্স খেয়ে ঠিক কী হতে পারে, তা দেখাতে গিয়েই বিপদে প়ড়লেন এক তরুণী।

Image of woman

লজেন্স খেয়ে তরুণীর অবস্থা এমন হয়েছে যে তিনি ওই বস্তুটির নাম দিয়েছেন ‘ব্ল্যাকডেথ’। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:৫০
Share: Save:

সমাজমাধ্যমে নানা রকম চ্যালেঞ্জ নিয়ে থাকেন প্রভাবীরা। টেলিভিশনে ‘ফিয়ার ফ্যাক্টর’-এর মতো রিয়ালিটি শো-তেও নানা ধরনের ঝুঁকিপূর্ণ কাজ করতে হত অংশগ্রহণকারীদের। তবে এখন তো ডিজিটাল যুগ। কাগজ-কলমে লেখা চিত্রনাট্য অনুযায়ী শুটিং নয়, যা ঘটছে চোখের সামনে, সেই প্রতিক্রিয়া দেখতে চায় তরুণ প্রজন্ম। টক খেতে ভালবাসেন অনেকেই। তেঁতুল, আমলকি কিংবা কুলের টক খেতে ভালই লাগে। কিন্তু বিশ্বের সবচেয়ে টক লজেন্স খেয়ে ঠিক কী হতে পারে, তা দেখাতে গিয়েই বিপদে পড়লেন এক তরুণী।

সমাজমাধ্যমে চ্যালেঞ্জ নেওয়া ওই তরুণীর অভিব্যক্তি দেখে হতবাক মন্তব্যকারীরা। সেই লজেন্স খেয়ে তরুণীর অবস্থা এমন হয়েছে যে তিনি ওই বস্তুটির নাম দিয়েছেন ‘ব্ল্যাকডেথ’। ওই তরুণী জানিয়েছেন, ওই লজেন্স মুখে দিলে প্রথমটায় লেবুর মতো লাগে। মুখের মধ্যে থাকতে থাকতে এমন অবস্থা হয় যে, কেউ স্থির হয়ে বসে থাকতে পারেন না। বিদ্যুতের শক লাগলে যে অবস্থা হয়, অনেকটা তেমন পরিস্থিতি হয় এই লজেন্স খেলে। শুধু তা-ই নয়, মৃত্যু কেমন হয়, তা চোখের সামনে দেখতে পেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Candy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE