Advertisement
০১ মে ২০২৪
Whats APP

WhatsApp Messages: প্রেমিককে রাগ দেখিয়ে বার্তা পাঠিয়েছেন? সংশোধনের সুযোগ দিতে পারে হোয়াট্‌সঅ্যাপ

হোয়াট্‌অ্যাপে কিছু লিখে পাঠিয়ে দিলে, তা আর বদলানো যায় না। যদি না ‘ডিলিট’ করে দেন। এ বার পাঠিয়ে দেওয়া বার্তা সংশোধনের ব্যবস্থা করছে সংস্থা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৭:১৯
Share: Save:

ফেসবুকে কোনও মন্তব্য করে ফেলার পর আবার তা বদলে দেওয়ার সুযোগ থাকে। কিন্তু তেমন কোনও ব্যবস্থা নেই হোয়াট্‌সঅ্যাপে। ভুল বার্তা পাঠালে হয় নতুন করে লিখে আবার বার্তা পাঠাতে হবে, না হয় তা একেবারে মুছে ফেলতে হবে।

এ বার বার্তা সম্পাদনার ব্যবস্থা আনার জন্য গবেষণা চলছে। বিটা সংস্করণে এই বদল আনা যায় কি না, তা নিয়েই কাজ চলছে কিছু দিন ধরে। প্রযুক্তিবিদদের আশা, টুইটারের আগেই হোয়াটস্‌অ্যাপে সেই সুবিধা চলে আসবে।

হঠাৎ রাগ করে পাঠানো বার্তা হোক বা ভুল লেখাই হয়ে যাক, পাঠানোর পরও তা সংশোধন করার সুযোগ মিলবে আর কিছু দিনেই। ফলে বহু ক্ষেত্রেই অস্বস্তি কাটানোর সুযোগ দেওয়ার চেষ্টা করছে হোয়াট্‌সঅ্যাপ।

হোয়াট‌্‌সঅ্যাপে কিছু দিন ধরেই নানা ধরনের পরিবর্তন আনার কথা শোনা যাচ্ছে। বিটা সংস্করণ আসার পর যেমন দেখা যায়, বেশ কিছু পরিবর্তন আনছে হোয়াট্‌সঅ্যাপ। শোনা যাচ্ছে, আইফোনের কয়েকটি সংস্করণে বন্ধ হয়ে যেতে পারে হোয়াট্‌সঅ্যাপ।

তা ছাড়া, আরও একটি বিষয়ে নজর দিচ্ছে সংস্থা। বিভিন্ন গ্রুপের সদস্য এখন প্রায় সকলেই। সে সবের কয়েকটি ছেড়ে বেড়িয়ে যেতে চাইলে দিব্যি তা করা যাবে। গ্রুপের অ্যাডমিন ছাড়া আর কেই জানতে পারবেন না বলেই আশ্বাস দেওয়া হয়েছে। আর কিছু দিনেই এই বদল আসতে চলেছে বলে জানা যাচ্ছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Whats APP Technology Phone
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE