Advertisement
২৮ নভেম্বর ২০২২
Siblings

অনুষ্ঠান দেখার ইচ্ছা ছিল, সাধপূরণে গাড়ি দুর্ঘটনায় মৃত ভাইয়ের কাট-আউট নিয়ে হাজির হলেন দিদি

বন্ধুদের সঙ্গে একটি নাচের অনুষ্ঠান দেখতে যাওয়ার কথা ছিল ভাইয়ের। টিকিটও কাটা হয়েছিল। কিন্তু পথ দুর্ঘটনায় মারা যান। ভাইয়ের শখপূরণ করতে তাঁর কাট-আউট হাতে অনুষ্ঠানে হাজির দিদি।

ভাইয়ের জন্য দিদির ভালবাসা।

ভাইয়ের জন্য দিদির ভালবাসা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ২০:১২
Share: Save:

নাচের অনুষ্ঠান দেখতে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডের সোয়ানসির ১৯ বছর বয়সি তরুণ বেন রজার্সের। সেই মতো আগেভাগে কাটা হয়ে গিয়েছিল টিকিটও। কিন্তু মে মাসে এক গাড়ি দুর্ঘটনা কেড়ে নেয় বেনের প্রাণ। ভাইয়ের ইচ্ছাপূরণ করতে তাঁর কাট আউট নিয়েই অনুষ্ঠানে হাজির হলেন দিদি অ্যাশলি রজার্স।

Advertisement

বন্ধুদের সঙ্গে ‘এসকেপ’ নামের একটি নাচের অনুষ্ঠান দেখতে যাওয়ার কথা ছিল বেনের। ২৬ বছর বয়সি অ্যাশলি প্রথমে ভেবেছিলেন ভাইয়ের কেটে রাখা টিকিট বিক্রি করে দেবেন। কিন্তু অনুষ্ঠান এগিয়ে আসতেই তিনি সিদ্ধান্ত নেন ভাইয়ের অপূর্ণ সাধপূরণ করার। সেই মতো তৈরি করেন বেনের পূর্ণদৈর্ঘ্যের কাট-আউট। বেনের কাটা টিকিট নিয়ে নিজেই হাজির হয়ে যান অনুষ্ঠানে। সংবাদমাধ্যমকে অ্যাশলি জানিয়েছেন, কী ভাবে এ হেন কাজের পরিকল্পনা তাঁর মাথায় এল, তা তিনি জানেন না। কিন্তু এটা তাঁর কাছে ভাইকে সম্মান জানানোর একটি পথ।

প্রাথমিক ভাবে সঙ্কোচ বোধ করলেও অনুষ্ঠানে প্রবেশের পর অনেকটাই কেটে যায় সেই বিহ্বলতা। অ্যাশলি জানিয়েছেন, অনুষ্ঠানে বহু মানুষ তার কাজের প্রশংসা করেন। এগিয়ে এসে ছবি তুলতে শুরু করেন ভাইয়ের কাট-আউটটির সঙ্গে। এমনকি বহু মহিলা বেনের কাট-আউটে চুম্বন করেন বলেও জানান অ্যাশলি। এ বার থেকে কাট-আউটটি তাঁর বাড়িতেই থাকবে বলে জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.