Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lizard

সুদৃশ্য কাগজে মোড়া বাক্স এল বাড়িতে, খুলে দেখা গেল কালো টিকটিকি কিলবিল করছে ভিতরে

নিউ ইয়র্কের উত্তরে হিউস্টনের কাছে একটি গ্রামে এক বাসিন্দার বাড়িতে সম্প্রতি একটি কাগজে মোড়া বাক্স পৌঁছে দেয় এক ক্যুরিয়ার সংস্থা। বাক্স খুলতেই দেখা যায়, ভিতরে কিলবিল করছে কালো কয়েকটি টিকটিকি!

ঘনাচ্ছে টিকটিকি-রহস্য!

ঘনাচ্ছে টিকটিকি-রহস্য! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩০
Share: Save:

অনলাইন বিপণন সংস্থার থেকে জিনিসপত্র কেনার সময়ে ভুলভ্রান্তি হওয়া খুব একটা বিরল নয়। যা অর্ডার দিলেন, তার বদলে ভুল করে অন্য জিনিস চলে আসার ঘটনাও নতুন কিছু নয়। তাই বলে বাক্সবন্দি হয়ে কিছু আসার পর ভিতরে হাত দিতেই যদি বেরিয়ে আসে শীতল দেহের সরীসৃপ? এমনই ঘটনা ঘটল নিউ ইয়র্কের কাছে।

নিউ ইয়র্কের উত্তরে হিউস্টনের কাছে একটি গ্রামে এক বাসিন্দার বাড়িতে সম্প্রতি একটি কাগজে মোড়া বাক্স পৌঁছে দেয় এক ক্যুরিয়ার সংস্থা। হঠাৎ বাক্স করে কী এল, তা ভেবে উৎসাহ ভরে বাক্স খুলতে যান বাড়ির লোক। কিন্তু বাক্স খুলতেই আত্মারাম খাঁচাছাড়া হওয়ার জোগাড়! কারণ বাক্স খুলতেই দেখা যায়, ভিতরে কিলবিল করছে জীবন্ত বেশ কয়েকটি কালো টিকটিকি!

তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। পোর্ট চেস্টার পুলিশ গিয়ে উদ্ধার করে টিকটিকিগুলি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ভুল করে ওই ঠিকানায় পৌঁছে দেওয়া হয়েছিল টিকটিকিগুলি। একটি বড় সাদা পাত্রে রাখা তিনটি গাঢ় রঙের টিকটিকির ছবি নিজেদের ফেসবুক পেজে প্রকাশ করে পোর্ট চেস্টার পুলিশ জানায়, কারও টিকটিকি কিংবা ইগুয়ানা হারিয়ে গিয়ে থাকলে তিনি যেন থানায় এসে যোগাযোগ করেন। যত ক্ষণ না স্থানীয় বন দফতরের তরফ থেকে সেগুলি নিরাপদে রাখার ব্যবস্থা করা হচ্ছে, তত ক্ষণ টিকটিকিগুলিকে থানাতেই রাখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lizard bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE