Advertisement
২৭ এপ্রিল ২০২৪
bizarre

বুঝতেই পারেননি তিনি অন্তঃসত্ত্বা, আচমকা পুত্রসন্তানের জন্ম দিলেন ২০ বছরের তরুণী

সন্তানধারণের সময়ে নারীদেহে সাধারণত যা যা বদল আসে, তার কোনওটাই দেখা যায়নি মেক্সিকোর বাসিন্দা ভিভিয়ান ওয়াইজ রুইজভেলাসকোর ক্ষেত্রে। হঠাৎ শুরু হয় প্রসব বেদনা। জন্ম দেন পুত্রসন্তানের।

হঠাৎ পুত্রলাভ!

হঠাৎ পুত্রলাভ! ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মেক্সিকো সিটি শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৭
Share: Save:

তিনি যে অন্তঃসত্ত্বা, তা নিজেই বুঝতে পারেননি ২০ বছরের ভিভিয়ান ওয়াইজ রুইজভেলাসকো। সন্তানধারণের সময়ে নারীদেহে সাধারণত যা যা পরিবর্তন আসে, তার কোনওটিই দেখা যায়নি তাঁর ক্ষেত্রে। এক দিন পার্টি করার পর আচমকা কোমর ও পেটব্যথা শুরু হয়। তখনই চিকিৎসকরা পরীক্ষা করে দেখেন, সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি।

মেক্সিকোর বাসিন্দা ভিভিয়ান, পেশায় সেলস অ্যাসিস্ট্যান্ট। প্রেমিক টোনাটিউহ গঞ্জালেজের সঙ্গে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই আচমকা নিতম্ব ও তলপেটে তীব্র ব্যথা শুরু হয় তাঁর। বিশ্রাম নিলে ব্যথা কমে যাবে ভেবে বাড়ি ফিরে যান তাঁরা। কিন্তু পর দিন সকালেও ব্যথা না কমায় চিকিৎসকের দ্বারস্থ হতে হয়। সেখানেই জানা যায়, ভিভিয়ান কেবল অন্তঃসত্ত্বাই নন, সন্তানপ্রসবের সময় হয়ে গিয়েছে! আকাশ থেকে পড়েন ভিভিয়ান। অন্তঃসত্ত্বা হলে সাধারণত স্ফীত হয়ে যায় পেট, বন্ধ হয়ে যায় মাসিক ঋতুস্রাব। সংবাদমাধ্যমকে ভিভিয়ান জানিয়েছেন, এর কোনও কিছুই তাঁর ক্ষেত্রে হয়নি।

প্রথমে দিন কয়েক সময় দেওয়া হলেও, প্রসববেদনা তীব্র হয়ে যাওয়ায় অস্ত্রোপচার করতে বাধ্য হন চিকিৎসকরা। এক পুত্রসন্তানের জন্ম দেন ভিভিয়ান। অস্ত্রোপচারের পর সুস্থ আছে মা ও সন্তান দু’জনেই। গোটা অভিজ্ঞতার কথা জানিয়ে একটি টিকটক ভিডিয়ো প্রকাশ করেন ভিভিয়ান। ইতিমধ্যেই প্রায় এক কোটি ৭০ লক্ষ মানুষ দেখেছেন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bizarre Preganant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE