Advertisement
০৩ মে ২০২৪
Viral Video

কেদারনাথ মন্দিরেই প্রেম প্রস্তাব, একে অপরকে আলিঙ্গন! যুগলের কীর্তি দেখে চারদিকে শুরু হইচই

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, কেদারনাথ মন্দিরের সামনেই তরুণী তাঁর প্রেমিককে বিবাহের প্রস্তাব দিচ্ছেন। ভিডিয়ো ছড়িয়ে পরতেই মন্দিরে মোবাইল ব্যবহার নিয়ে জোর চর্চা শুরু হয়েছে চারদিকে।

video

প্রেম নিবেদনের অভিনব কায়দা। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১১:৪৩
Share: Save:

সমাজমাধ্যমে চোখ রাখলেই দেখা যায় প্রেম নিবেদনের হরেক রকম কায়দা। কেউ আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে প্রেমিকাকে প্রেম নিবেদন করেছেন, কেউ আবার ক্রিকেট ম্যাচ চলাকালীন প্রেমিকাকে জড়িয়ে ধরে প্রেমের প্রস্তাব দিয়ে দর্শকের নজর কেড়েছেন। সম্প্রতি সমাজাধ্যমে এক তরুণীর প্রেম প্রস্তাব নিয়ে হইচই শুরু হয়েছে।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কেদারনাথ মন্দিরের সামনেই তরুণী তাঁর প্রেমিককে বিবাহের প্রস্তাব দিচ্ছেন। দু’জনের পোশাকেই ছিল রংমিলান্তি। তরুণীর পরনে হলুদ রঙের শিফন শাড়ি, যুবকের পরনে হলুদ পা়ঞ্জাবি আর সাদা ধুতি। যুবক যখন মন দিয়ে প্রণাম করতে ব্যস্ত, তখনই তরুণী তাঁর সামনে হাঁটু মুড়ে বসে হাতে আংটি নিয়ে প্রেম প্রস্তাব করে বসলেন। প্রেমিকাকে জড়িয়ে ধরলেন প্রেমিক। ভিডিয়োটি ভাইরাল হতেই জোর চর্চা শুরু হয়েছে।

এক টুইটার ব্যবহারকারী ভিডিয়োটি শেয়ার করে লিখেছেন, ‘‘এই কারণেই সব মন্দির প্রাঙ্গণে মোবাইল ফোনের ব্যবহার নিষিদ্ধ হওয়া উচিত। ফোন হাতে এই কীর্তির কারণে মন্দিরে অযথা ভিড় তৈরি হচ্ছে। গত দশ বছরে আমি বিভিন্ন মন্দিরে ঘুরে দেখেছি ইনস্টাগ্রামের ব্যবহার মহামারির রূপ নিয়েছে। ভাইরাল হওয়ার আশায় মানুষ যা ইচ্ছে তা-ই করছেন। মন্দির প্রাঙ্গণে কেবল পুজো করলেই বোধ হয় ভাল হয়।’’ এই টুইটারের বিপক্ষে গিয়ে অনেকেই দম্পতিকে সমর্থন করেছেন। এক জন লিখেছেন, ‘‘কেউ যদি নতুন জীবন শুরুর আগে ভগবানের আশীর্বাদ নিতে চায় তাতে ক্ষতি কোথায়?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE