Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Love Story

ভিন্ জাতের প্রেমিককে বিয়ে করার জন্য ২২ বছর প্রতীক্ষা! অবশেষে পরিণতি পেল প্রেমের সম্পর্ক

পছন্দের পাত্রকে বিয়ে করার জন্য সোনিয়া অপেক্ষা করেছেন বাইশটা বছর। কী ভাবে পরিণতি পেল তাঁদের প্রেমকাহিনি?

symbolic picture of wedding

পছন্দের পাত্রকে বিয়ে করার জন্য সোনিয়া অপেক্ষা করেছেন বাইশটা বছর। ছবি: শাটারস্টক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪১
Share: Save:

এমন অনেক প্রেমের গল্প আমাদের সামনে আসে যা বাস্তবে পরিণতি পায় না। প্রেম বিষয়টি বেশ জটিল! কখনও একতরফা প্রেম কখনও আবার পরিবারের অমত, কখনও বা আর্থিক পরিস্থিতি বাধা হয়ে দাড়ায় প্রেমের সামনে। অনেকেই সেই বাধার সামনে হার মানেন। প্রেমের সম্পর্ক বিবাহের পরিণতি পায় না তখন। ভারতে অনেক সম্পর্কই পরিণতি পায় না জাতিগত কারণে। বাবা-মায়ের চাপে পড়ে তখন হয় অন্য কারও সঙ্গে বাকি জীবনটা কাটিয়ে দিতে হয়, আর না হলে একা থাকতে হয় সারাটা জীবন। অনেকে আবার এমনও আছেন যাঁরা দীর্ঘদিন অপেক্ষা করে থাকেন প্রিয়জনের সঙ্গে বিয়ের জন্য। সোনিয়ার কাহিনিও ঠিক সেরকমই।

পছন্দের পাত্রকে বিয়ে করার জন্য সোনিয়া অপেক্ষা করেছেন বাইশটা বছর। সোনিয়ার বাবা-মা ভিন্ন জাতের ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দিতে নারাজ ছিলেন। তবুও হাল ছাড়েননি সোনিয়া। ১, ২ বছর নয়, টানা বাইশ বছর ধরে পরিবারকে মানানোর চেষ্টা করেন তিনি! অবশেষে বাইশ বছর পর পরিবারের সম্মতি নিয়ে বিয়ের পিড়িতে বসেন তিনি। বিয়ের দিনে সোনিয়ার সাজের ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সোনিয়ার রূপটান শিল্পী নিজেই ভিডিয়োটি তুলে শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সোনিয়ার পরনে গোলাপি রঙের জর্জেট বেনারসি, কুন্দনের গয়না। মঙ্গলসূত্র আর কপালভর্তি সিঁদুরে বেশ মানিয়েছে সোনিয়াকে। ভিডিয়োতে প্রেমকাহিনি বলতে বলতে বেশ আবেগতাড়িত হয়ে পড়েছেন তিনি।

এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটিজ়েনরা শুভকামনা জানিয়েছেন সোনিয়াকে। কেউ লিখেছেন, ‘‘প্রেমের জন্য দীর্ঘ দিন অপেক্ষা করার জন্য দু’জনকেই কুর্নিশ জানাই। এই কাজ মোটেই সহজ নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE