Advertisement
০৮ মে ২০২৪
Viral News

অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় স্বামীকে ধরলেন স্ত্রী! রাস্তাতেই বেদম মার জুটল যুবকের

সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। তাতে দেখা গিয়ে‌ছে, স্বামীর পরকীয়া সম্পর্কের কথা জানতে পেরে রনচণ্ডী রূপ ধারণ করেন স্ত্রী। কী হল তার পর?

কখনও তারকাদের, কখনও বা সহকর্মী-বন্ধুদের, পরকীয়া সম্পর্ক সব সময়েই আলোচনার বিষয়।

কখনও তারকাদের, কখনও বা সহকর্মী-বন্ধুদের, পরকীয়া সম্পর্ক সব সময়েই আলোচনার বিষয়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:৫৯
Share: Save:

বিবাহিত সম্পর্কের ভীত তৈরি হয় বিশ্বাসের উপর। সেই বিশ্বাসে যখন আঘাত লাগে, তখন সম্পর্কের বাঁধন ছিঁড়ে যেতে খুব বেশি সময় লাগে না। সম্প্রতি এমনই এক বিশ্বাসভঙ্গের ঘটনা সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

সমাজমাধ্যমে ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়ে‌ছে স্বামীর পরকীয়ার সম্পর্কে জানতে পেরে রনচণ্ডী রূপ ধারণ করেন স্ত্রী। বাড়ির পোশাকেই স্বামীর পিছনে ধাওয়া করেন এক মহিলা। অন্য মহিলার সঙ্গে স্বামীকে ঘনিষ্ঠ অবস্থায় দেখতে পেয়ে প্রচণ্ড রেগে যান তিনি। স্বামীর কলার ধরে টানতে টানতে রাস্তায় নিয়ে আসেন তিনি। তার পর রাস্তায় জনসমক্ষেই স্বামীকে চড়, ঘুষি মারতে শুরু করেন। সঙ্গে বলতে থাকেন, ‘‘অন্য মহিলাকে বিয়ে করবি?’’

ভিডিয়োটি ভাইরাল হওয়া মাত্র ব্যাপক চর্চা শুরু হয়। এক জন বলেন, ‘‘এক দম উচিত কাজ করছেন মহিলা।’’ আর এক নেটাগরিক লেখেন, ‘‘বৌকে ঠকানোর ফল এমনই হওয়া উচিত।’’

কখনও তারকাদের, কখনও বা সহকর্মী-বন্ধুদের, পরকীয়া সম্পর্ক সব সময়েই আলোচনার বিষয়। অথচ এই সম্পর্কগুলির গভীরে লুকিয়ে থাকে অনেক কারণ। কোথাও একাকিত্ব, কোথাও বা বঞ্চনার গল্প। প্রতি দিনের জীবন অনেক সময়েই একঘেয়ে হয়ে ওঠে। স্বামী বা স্ত্রীর সঙ্গে সম্পর্কের বাইরে শুধুমাত্র উত্তেজনা খুঁজতেও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Videos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE