• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কর্তব্যরত ট্রাফিক পুলিশকে অপহরণ করে তিন মত্ত কী করল জানেন?

tRAFFIC COP
ডিউটি করছে ট্রাফিক পুলিশ। ছবি পিটিআই।

Advertisement

মুম্বই শহরের চেম্বুর এলাকায় ব্যস্ত রাস্তায় ট্রাফিক জ্যাম করে দাঁড়িয়ে আছে একটি গাড়ি। এই খবর পেয়ে গত মঙ্গলবার সেখানে পৌঁছেছিলেন ট্রাফিক পুলিশ কনস্টেবল বিকাশ মুণ্ডে। সেখানে গিয়ে তিনি দেখেন, ডার্ক গ্রে রঙের হন্ডা সিটি গাড়ি রাস্তার মধ্যে দাঁড়িয়ে।

টোকা মারতেই খুলল গাড়ির জানলার কাচ। বিকাশ দেখতে পান, গাড়ির ভিতর কয়েক জন যুবক বসে। গাড়িতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মদের ফাঁকা বোতল। তিনি ওই যুবকদের নেমে আসতে বলতেই ঝগড়া শুরু। এক সময় গাড়ি থেকে তিন মত্ত যুবক নেমে এসে মারধর শুরু করে বিকাশকে। জোর জবকরদস্তি করে তাঁকে তুলে নেয় গাড়িতে। তার পর জোরে গাড়ি ছুটিয়ে চলে যায় সেখান থেকে।

ওই কনস্টেবলকে গাড়িতে চাপিয়ে মুম্বই শহরের বিভিন্ন রাস্তা দিয়ে ঘুরতে শুরু করে তারা। কিন্তু কনস্টেবল অপহরণের খবর পেয়েই ওই গাড়িটিকে ধাওয়া শুরু করে মুম্বই পুলিশ। তার পর ইস্টার্ন এক্সপ্রেস হাইওয়েতে এসে ওই গাড়িটিকে ধরে ফেলে পুলিশ। আটক করে অভিযুক্তদের।

ওই তিন জন অভিযুক্তের মধ্যে ২১ বছরের বিজয় শিন্ডে ও ২২ বছরের গৌরব পাঞ্জওয়ানিকে গ্রেফতার করে পুলিশ। অপর অভিযুক্ত রাজ সিংহ এখনও পলাতক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ। ঘটনা নিয়ে তিলকনগর থানার আধিকারিক এসপি কাম্বলে বলেছেন, ‘‘গাড়ির ভিতর তিনজনই মত্ত অবস্থায় ছিল। তারা এতটাই মত্ত ছিল যে জবানবন্দি দেওয়ার মতো অবস্থাতেও ছিল না।’’ ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। 

আরও পড়ুন: আইএএসে প্রথম ২০তে জায়গা করে নিলেন এই বিএসএফ অফিসার

আরও পড়ুন: প্রকৃতির ডাকে সাড়া দিতে মাঝপথেই ট্রেন থামিয়ে দিলেন চালক! ভিডিয়ো ভাইরাল

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন