• স‌ংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বয়কট করল উড়ান সংস্থা, কুণালের প্রশ্ন, ‘আমি কি হাঁটতে পারি মোদীজি’

বয়কট করল উড়ান সংস্থা, কুণালের প্রশ্ন, ‘আমি কি হাঁটতে পারি মোদীজি’

4 airlines bar comedian Kunal Kamra, social media divided
স্ট্যান্ড আপ কমেডিয়ান কুনাল কামরা। ফাইল চিত্র

Advertisement

সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে ‘অপ্রীতিকর আচরণের’ জন্যে স্ট্যান্ড আপ কমেডিয়ান কুণাল কামরাকে আগামী ছ’মাস তাদের উড়ানে চড়তে দেবে না ইন্ডিগো। একই সিদ্ধান্ত নিয়েছে স্পাইস জেট, এয়ার ইন্ডিয়া এবং গো এয়ার। অনেকেই এই ঘটনার জন্যে সরাসরি শাসক দলের বিরুদ্ধে আঙুল তুলছিলেন।  সেই অভিযোগকেই মান্যতা দিলেন কুণাল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশে তাঁর টুইট, ‘‘মোদীজী আমি কি হাঁটতে পারি, নাকি এখন থেকে এটাও নিষিদ্ধ?’’

মঙ্গলবার সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে একই বিমানে লখনউ যাচ্ছিলেন কুণাল। সেই সময় অর্ণবের উদ্দেশে তিনি কিছু প্রশ্ন করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার জেরেই এই সিদ্ধান্ত নিয়েছে সংস্থা চারটি। এই ঘটনাকে কেন্দ্র করে নেটিজেনরাও দু’ভাগ হয়ে গিয়েছেন। এক দলের বক্তব্য, উড়ানে যাত্রীনিরাপত্তাই প্রশ্নের মুখে পড়ে যাচ্ছে এই ঘটনা সামনে আসায়। অন্য অংশটি আবার বলছেন, কুণাল সমুচিত প্রশ্নই করেছেন। মুখ খুলেছেন বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিংহ পুরিও। ঘটনাটিকে ‘চূড়ান্ত অপ্রীতিকর’ বলে টুইট করেছেন তিনি।

কুনালের টুইট:

কুণালের বয়কট করছে একের পর এক বিমান সংস্থা

হরদীপ সিংহের টুইট

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যায়, অর্ণবের দিকে একের পর এক প্রশ্নবাণ ছুঁড়ে দিচ্ছেন কুণাল কামরা। তাঁর নাম ধরে জোরে জোরে ডাকছেন, নিজের প্রশ্নের জবাব দাবি করছেন। কুণালের এই আচরণের সামনে চুপ করেই ছিলেন অর্ণব গোস্বামী। ভিডিওটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন:ফাঁসি হচ্ছেই, মুকেশের শেষ আর্জি খারিজ সুপ্রিম কোর্টে
আরও পড়ুন:বিজেপি-তে যোগ দিলেন সাইনা নেহওয়াল

কুণালের পক্ষে সওয়াল করার সময়ে এ দিন তাঁর ফ্যানেরা বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুরের উদাহরণ তুলে আনেন। ডিসেম্বরেই প্রজ্ঞার একটি ভিডিও ভাইরাল হয়েছিল। দিল্লি-ভোপাল বিমান সফরের সময়ে প্রজ্ঞা জরুরিকালীন সিট ছাড়তে না চাওয়ায় প্রায় ৪৫ মিনিট দেরি করে ছাড়ে স্পাইস জেটের বিমান।

নেটিজেনদের প্রশ্ন, উড়ানের সমস্ত যাত্রীকে হেনস্থা করার জন্য যদি প্রজ্ঞার বিরুদ্ধে কোনও ব্যবস্থা না নেওয়া হয় তা হলে  কুণালের বিরুদ্ধে কেন?

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন