• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বুনো হাতিকে চুমু খেতে গিয়ে রক্তাক্ত যুবক

elephant
হাতির হানায় আহত হন এক ব্যক্তি। ফাইল ছবি।

Advertisement

কন্নড় নায়কের মতো হাতিকে চুমু খেতে গিয়ে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি হলেন এক যুবক। বেঙ্গালুরু থেকে ৫০ কিলোমিটার দূরে মালুরের ঘটনা। মালুরে জঙ্গল থেকে একদল হাতি বেরিয়ে লোকালয়ের কাছে চলে এসেছে। তাদের দেখতে স্থানীয়রা ভিড় করেন। কেউ কেউ ছবিও তোলে। সেই সময় এক ব্যক্তি এই কাণ্ড করে বসেন।

মালুরের কাছে কর্নাটক-তামিলনাড়ু সীমান্তে জঙ্গল থেকে লোকালয়ের কাছে চলে আসে ছ’টি হাতির একটি দল। তাদের ফের জঙ্গলে পাঠানোর চেষ্টা করেন বনকর্মীরা। কিন্তু হাতি দেখতে ভিড় করা স্থানীয়দের উপস্থিতি সেই কাজে সমস্যা করছিল। মানুষের চিত্কার, কাছে গিয়ে ছবি তোলার প্রবণতায় হাতিগুলি বিরক্ত হচ্ছিল। এদিক ওদিক ছোটাছুটি করছিল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাজু নামে এক ব্যক্তি হাতির দলের খুব কাছে গিয়ে নিজস্বী তোলার চেষ্টা করছিলেন। এমনকি কন্নড় সিনেমার এক নায়কের কায়দায় একটি হাতিকে চুমু খেতে যান। তখনই হাতিটি তাঁকে আক্রমণ করে।

বনকর্মীরা জানিয়েছেন, রাজুর মুখে আঘাত লেগেছে। তাকে রক্তাক্ত অবস্থায় অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাজু সেই সময় কথা বলার অবস্থায় ছিলেন না। তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে জানিয়েছেন বনকর্মীরা।

আরও পড়ুন : গরমে রুমাল দিয়ে মুখ মুছছে ভাল্লুক, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন : ‘আশ্বাস নয় আর, এ বার হাতি রুখুন’

হাতিগুলি বেশ কিছু এলাকার ক্ষেতের ফসল নষ্ট করেছে বলে জানিয়েছেন বনকর্মীরা।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন