• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ক্যামেরার সামনেই স্ত্রীকে চুলের মুঠি ধরে মারধর পুলিশ কর্মীর!

Police Beats wife
স্ত্রীকে মারধর পুলিশ কর্মীর। ছবি: টুইটার থেকে নেওয়া।

চারদিকে লোকজন জড়ো হয়ে গিয়েছেন, কেউ আবার মোবাইলের ক্যামেরা অন করে রেখেছেন। তার মধ্যেই এক ব্যক্তি এক মহিলাকে মারধর করছেন, চুলের মুঠি ধরে টেনে আনছেন, জুতো দিয়ে মারতে উদ্যত হয়েছেন। আসলে এই দু’জন স্বামী-স্ত্রী। অভিযুক্ত ব্যক্তি আবার একটি থানার ভারপ্রাপ্ত। আর স্ত্রীর ‘অপরাধ’, তিনি স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে মুখ খুলেছিলেন।

মধ্যপ্রদেশের ধর জেলার এই ঘটনা টুইটারে পোস্ট করেছে সংবাদ সংস্থা এএনআই। উর্দি ছাড়া যে পুলিশ কর্মী স্ত্রীকে গলায় পেঁচিয়ে ধরে টানতে টানতে নিয়ে আসেন তাঁর নাম নরেন্দ্র সূর্যবংশী। তিনি স্থানীয় গাঁধবানী থানার ইনচার্জ।

ভিডিয়োতে দেখা যায়, নরেন্দ্র তাঁর স্ত্রীকে যখন মারাধর করছেন তখন কয়েকজন উর্দিধারী পুলিশ কর্মী বাধা দেওয়ার চেষ্টা করছেন। শেষ পর্যন্ত সেখানে উপস্থিত সবাই মিলে নরেন্দ্রকে টেনে নিয়ে যান। তাঁর হাত থেকে উদ্ধার করেন মহিলাকে।

আরও পড়ুন: রতন টাটাকে ‘ছোটু’ সম্বোধন, মহিলার মন্তব্যে পাল্টা উত্তর দিলেন ৮২ বছরের ‘যুবক’

৩২ সেকেন্ডের ভিডিয়োটি সাড়ে আট ঘণ্টায় প্রায় ২৫ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে শেয়ার। ভিডিয়োটি এদিন পোস্ট হলেও ঘটনাটি মঙ্গলবারের। সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, অভিযুক্ত পুলিশ কর্মী নরেন্দ্রর বিরুদ্ধে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: বিজেপি হারলেও চর্চা চলছে ‘রিঙ্কিয়া কে পাপা’-কে নিয়ে

দেখুন সেই ভিডিয়ো:

#WATCH Madhya Pradesh: Gandhwani Police Station Incharge Narendra Suryavanshi assaulted his wife in Dhar allegedly after she opposed his illicit relationship with another woman. SDOP Manawar says, “Narendra has been sent to district lines. Investigation is underway.” (11.02.2020) pic.twitter.com/11rK9DtoVd

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন