• সংবাদ সংস্থা           
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা আতঙ্ক: ফ্ল্যাট খালি না করলে ধর্ষণের হুমকি জুনিয়র চিকিৎসককে

oppp
প্রতীকী ছবি। অলঙ্করণ- তিয়াসা দাস।

ফ্ল্যাট খালি করার জন্য প্রতিনিয়ত চাপ, তা না করায় ধর্ষণের হুমকি।  ভুবনেশ্বরের এইমস হাসপাতালে কর্মরত এক জুনিয়র চিকিৎসককে হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক হাউসিং সোসাইটির কর্তা ব্যক্তির বিরুদ্ধে। চিকিৎসকের থেকে করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আতঙ্কেই এই কাজ বলে জানিয়েছে পুলিশ। ওই চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে রবিবার মামলা দায়ের করেছে পুলিশ।

অ্যাডিশনাল কমিশনার অব পুলিশ অনুপকুমার সাহু এ বিষয়ে বলেছেন, ‘‘সোসাইটির কর্তা ব্যক্তির বিরুদ্ধে আমরা মামলা দায়ের করেছি। অভিযোগ তদন্ত করে দেখছি।’’

পুলিশে করা অভিযোগে ওই মহিলা চিকিৎসক জানিয়েছেন, তাঁকে গত এক সপ্তাহ ধরে ফ্ল্যাট খালি করার জন্য চাপ দেওয়া হচ্ছিল। তিনি বলেছেন, ‘‘খণ্ডগিরি এলাকায় আমরা বেশ কয়েক বছর ধরে বসবাস করছি। কিন্তু সেই কর্তা ব্যক্তি, তাঁর স্ত্রী ও দুই ছেলে ফ্ল্যাট খালি করার জন্য চাপ দিচ্ছিলেন। সারা দেশ যখন এই পেশাকে পরিত্রাণ দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছে, তখন ওঁরা আমাকে বলছেন, আমার জন্য নাকি সোসাইটিতে করোনাভাইরাস ছড়াবে। রবিবার ধর্ষণের হুমকি পাওয়ার পর আমি পুলিশের দ্বারস্থ হই।’’ তিনি যে করোনাভাইরাস রোগীর চিকিৎসার সঙ্গে যুক্ত নন, সে কথাও জানিয়েছেন পুলিশকে। সোসাইটির অন্য পরিবার যে তাঁদেরকে কোনও সাহায্য করছে না, সে কথাও পুলিশকে জানিয়েছেন তিনি।      

অন্যদিকে পুলিশ জানিয়েছে, এই বিষয় নিয়ে হাউসিং সোসাইটির তরফে এই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। কর্তা ব্যক্তিকে হেনস্থার অভিযোগ এনে ওই চিকিৎসকের পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে সোসাইটির পক্ষ থেকে। যদিও এ বিষয়ে সোসাইটির তরফে কোনও বক্তব্য পাওয়া যায়নি।  

আরও পড়ুন: লকডাউন বাড়ানোর খবর ভুয়ো, জানাল কেন্দ্র

আরও পড়ুন: ‘করোনার আগে মরতে হবে খিদের জ্বালায়’

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন