• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনাকে হারিয়ে দিল ৩৬ দিনের শিশু, ভিডিয়ো শেয়ার করল মুখ্যমন্ত্রীর অফিস

Baby
করোনা থেকে সুস্থ হয়ে ওঠা শিশু। ছবি: টুইটার থেকে নেওয়া।

দেশে প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। মোট আক্রান্তের সংখ্যার তালিকায় ভারত বিশ্বে ন’নম্বরে উটে এসেছে। দেশে মোট আক্রান্তের সংখ্যা এক লাখ ৬৫ হাজার পেরিয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু হয়েছে ১৭৫ জনের। এত হতাশাজনক খবরের মধ্যেও অনেক ভাল খবর আসছে, সুস্থ হয়ে বাড়ি ফিরছেন প্রচুর মানুষ। যেমন, মহারাষ্ট্রের এই সদ্যজাত। হাসপাতালে মায়ের কোলে এই সদ্যজাতের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর অফিসের ভেরিফায়েড টুইয়ার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক সদ্যজাতকে কোলে করে নিয়ে আসছেন এক মহিলা। আর তাঁদের জন্য হাততালি দিচ্ছেন হাসপাতালের চিকিৎসক, নার্সরা।

এই শিশুটির জন্মের পরেই করোনা ধরা পড়ে। শুরু হয় চিকিৎসা। অবশেষে করোনা-মুক্ত হয় মাত্র ৩৬ দিনের শিশুটি। এটি মুম্বইয়ের সিওন হাসপাতালের ঘটনা। টুইটে ভিডিয়োটি পোস্ট করার সঙ্গেই হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্য কর্মীদের প্রশংসা করা হয়েছে তাঁদের নিরলস পরিশ্রমের জন্য।

আরও পড়ুন: ‘শক্তিমান’ সোনু সুদের উদ্যোগে বাড়ি ফিরছেন লকডাউনে আটকে পড়া বহু মানুষ

আরও পড়ুন: প্রাক্তন বয়ফ্রেন্ডের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ব্যবহার করতে আজব উপায় বার করলেন যুবতী

দেশের মধ্যে মহারাষ্ট্রেই করোনা আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। প্রতিদিন সেই সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মৃত্যুও হচ্ছে প্রচুর মানুষের। তার মধ্যে এমন একটি ভিডিয়ো স্বাভাবিক ভাবেই মন ছুঁয়ে গিয়েছে নেটাগরিকদের। ভিডিয়োটি ২৭ মে রাত ১১টা নাগাদ পোস্ট হয়। ৪০ ঘণ্টার মধ্যেই সেটি প্রায় সাড়ে ছ’ লাখ বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন