• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাক্তন বয়ফ্রেন্ডের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ব্যবহার করতে আজব উপায় বার করলেন যুবতী

Netflix
ছবি: টুইটার থেকে নেওয়া।

সম্পর্ক আগেই ভেঙে গিয়েছে, তাও একই অ্যাকাউন্ট থেকে নেটফ্লিক্স ব্যবহার করে গেলেন এক মহিলা, প্রায় দু’ মাস ধরে। আর তা কেউ ধরতেই পারলেন না। ভাবছেন এটা কী করে সম্ভব! একটি অ্যাকাউন্ট কে কে ব্যবহার করছে তা সহজেই দেখা যায়। চোখের সামনেই ছিল সেই তথ্য, তাও কেউ ধরতেই পারেননি, ওই মহিলা এমনই বুদ্ধি করে লুকিয়ে রেখেছিলেন নিজের ইউজার আইডি। তাঁর এমন ‘প্রতিভা’ দেখে নেটফ্লিক্সও তাঁকে কুর্নিশ করেছে।

টুইটারে ‘ইয়োলোজিঞ্জার২’ নামের অ্যাকাউন্ট থেকে সম্প্রতি একটি টুইট ভাইরাল হয়েছে। সেখানেই টুইটার ইউজার জানিয়েছেন, ‘তাঁর দাদার প্রাক্তন বান্ধবী প্রায় দু’ মাস ধরে তাঁদের নেটফ্লিক্স অ্যাকাউন্ট ব্যবহার করছেন। অথচ তাঁরা বুঝতেই পারেননি’। আসলে ওই মহিলা বুদ্ধি খাটিয়ে নিজের ইউজারটির নাম দিয়েছিলেন ‘সেটিংস’ আর সেই সঙ্গে ছবিও দিয়েছেন একটি বাফারিং আইকনের।

নেটফ্লিক্স অ্যাকাউন্টের ল্যান্ডিং পেজে এমন একটি ছবি আর সেটিংস লেখা দেখে ওই টুইটার ইউজার ভেবেছিলেন এটি নেটফ্লিক্সেরই কোনও সেটিংস অপশন। ফলে বিষয়টি নিয়ে মাথা ঘামননি। তবে দু’ মাস পরে হঠাৎই তাঁরা আবিষ্কার করেন, এটা নেটফ্লিক্সের কোনও সেটিংস অপশন নয়, এটি তাঁর দাদার প্রাক্তন বান্ধবী হ্যাক করে অ্যাকাউন্ট ব্যবহার করে যাচ্ছেন।

আরও পডু়ন: ১০৩ বছর বয়সে করোনাকে হারিয়ে নার্সিংহোমের বেডেই বিয়ারে চুমুক বৃদ্ধার

আরও পডু়ন: পরিবারের ৪ সদস্যকে দিল্লি পাঠাতে ১৮০ আসনের বিমান ভাড়া ব্যবসায়ীর

এমন চমকপ্রদ একটি ‘আইডিয়া’ টুইটারে শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। প্রচুর নেটাগরিক ওই মহিলার বুদ্ধির তারিফ করেন। আর সেই তালিকায় যোগ দিয়েছে, নেটফ্লিক্সও। নেটফ্লিক্সের ভেরিফায়েড টুইটার হ্যান্ডল থেকে টুইট করা হয় ‘রেসপেক্ট’।

দেখুন সেই পোস্ট:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন