• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা সারিয়ে ঘরে ফিরতেই পরিবার, প্রতিবেশীদের উষ্ণ অভ্যর্থনা, ভিডিয়ো শেয়ার বিজেপি বিধায়কের

Home return
ঘরে ফেরা। ছবি: টুইটার থেকে নেওয়া।

অতিমারির আকার নেওয়া করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা যেমন বিশ্ব জুড়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে, তেমন প্রচুর মানুষ সুস্থও হয়ে উঠছেন। এমনই একটি ভিডিয়ো শেয়ার করেলেন গুজরাতের এক বিজেপি বিধায়ক। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা বাড়ি ফিরছেন, আর তাঁকে স্বাগত জানাচ্ছেন পরিবার পরিজনেরা।

সুরতের মাজুরার বিধায়ক হর্ষ সাঙ্ঘভি ভিডিয়োটি শেয়ার করেছেন। দেখানে দেখা যাচ্ছে, এক মহিলা মুখোশ পরে এক আবাসনে ঢুকছেন। আর তাঁকে স্বাগত জানাতে সেখানে উপস্থিত হয়েছেন বেশ কয়েক জন, তাঁরা কেউ শাঁখ বাজাচ্ছেন, কেউ কাঁসর।

হর্ষ ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ‘‘এ ভাবেই স্বাগত জানানো হচ্ছে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে ওঠা রোগীকে।’’ সেই সঙ্গে যোগ করেছেন #কোভিড১৯। যদিও হর্ষ উল্লেখ করেননি, এটি ঠিক কোন জায়গায় ঘটনা।

আরও পড়ুন: দেড় ঘণ্টা ব্যস্ত থাকবেন, সন্তানদের সামলানোর অভিনব উপায় এক মায়ের

ভিডিয়োটি ৩০ মার্চ পোস্ট হয়েছে। এখনও পর্যন্ত ভিডিয়োটি দু’লাখ ৩১ হাজারের বেশি দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে লাইক ও রিটুইট হচ্ছে ভিডিয়োটি।

আরও পড়ুন:  লকডাউনে ঘর থেকে বেরতে সবুজ ঝোপের ছদ্মবেশ, ধরা পড়ল প্রতিবেশীর ক্যামেরায়

দেখুন সেই ভিডিয়ো:

 

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন