• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে ঘর থেকে বেরতে সবুজ ঝোপের ছদ্মবেশ, ধরা পড়ল প্রতিবেশীর ক্যামেরায়

Bush Dress
ঝোপ সেজে বাড়ির বাইরে। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

বিশ্বে এখনও প্রর্যন্ত সাত লাখ ৮৫ হাজার ৯৭৯ জনের নিশ্চিত ভাবে করোনা আক্রান্তের খবর মিলেছে। মৃত্যু হয়েছে ৩৭ হাজার ৮১০ জনের। বেশির ভাগ দেশেই চলছে লকডাউন, ঘর থেকে বরনো বারণ। কিন্তু এর মধ্যেই আবার কেউ কেউ সবার নজর এড়িয়ে বেরিয়ে পড়ার পথ খোঁজার চেষ্টা করছেন। সবার নজর এড়িয়ে গেলেও প্রতিবেশীদের নজর আর কবে এড়াতে পেরেছেন মানুষ। তেমনই একটি ভিডিয়ো সামনে চলে এল।

প্রয়োজনে অথবা টানা ঘরে থাকার বিরক্তি এড়াতে কেউ কেউ বেরিয়ে পড়ছেন রাস্তায়। তা যাতে আবার কেউ দেখতে না পান, তেমন ব্যবস্থাও করেছেন কেউ কেউ। যেমন এই ব্যক্তি, যাঁর লুকিয়ে বাড়ি থেকে বেরনোর কায়দা দেখলে আপনিও হেসে গড়িয়ে পড়বেন। ওই ব্যক্তি ঝোপের মতো পোশাকে মাথা থেকে পা পর্যন্ত ঢেকে নিয়েছেন। এবার রাস্তার ধারে ঝোপের সঙ্গে নিজেকে মিশিয়ে দিয়ে একটু একটু করে এগিয়ে যাচ্ছেন। আবার সেই মতো ফিরেও আসছেন।

ওই ব্যক্তি কোনও প্রয়োজনে বেরিয়েছিলেন কি না, তা নিশ্চিত করে জানা যায়নি। তবে এডিটেড ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক সময় তিনি হাতে একটি কমলা রঙের প্যাকেট নিয়ে বাড়ির দিকে ফিরছেন।

আরও পড়ুন: ভাইরাস দূর করতে ফুলকপি, বাঁধাকপি সাবান জলে, ভাইরাল ছবি

আরও পড়ুন: সত্যিই অবিশ্বাস্য ছবি! আপ্লুত রাজ্যের মুখ্যমন্ত্রীও

ভিডিয়োটি পাশের বাড়ির বারান্দা থেকে রেকর্ড করা হয়েছে। লন্ডনের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে এটি ইংল্যান্ডের স্টিভেঞ্জ নামে একটি ছোট শহরের ঘটনা। ভিডিয়োটি ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার, টিকটক-এর মতো সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়েছে। কয়েক লাখ ভিউ পেয়েছে ভিডিয়োটি।

দেখুন সেই ভিডিয়ো:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন