• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা পরিস্থিতি নিয়ে ফের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী

Narendra Modi
এর আগেও মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সিংয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছবি: পিটিআই।

করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রীদের সঙ্গে ফের বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ১৬ বা ১৭ জুন ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে এই বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। লকডাউন তোলার পর বিভিন্ন রাজ্যের কী পরিস্থিতি তা সরাসরি মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলে জানবেন প্রধানমন্ত্রী।

প্রায় ৭০ দিনের লকডাউন চলার পর গত সপ্তাহেই বিধিনিষেধ কিছুটা শিথিল করা হয়েছে, চলছে ‘আনলক ১’। করোনার প্রকোপ দিন দিন বেড়ে চলার মধ্যে কী ভাবে এই পরিস্থিতির মোকাবিলা করা যায়, তা নিয়েই মুখ্যমন্ত্রীদের সঙ্গে প্রধানমন্ত্রী আলোচনা করবেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

এর আগে ১১ মে দেশের বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সিংয়ে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভিডিয়ো কনফারেন্সে অংশ নেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় ১০৯৫৬, মোট আক্রান্তে ব্রিটেনকে টপকে বিশ্বে চতুর্থ ভারত

আরও পড়ুন: ৭৩ দিনে প্রথম ৫ হাজার, পরের ৫ হাজার সংক্রমণ মাত্র ১৩ দিনে​

ভারতে প্রতি দিনই আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে। মোট আক্রান্তের সংখ্যায় স্পেন, ইটালিকে আগেই ছাড়িয়ে গিয়েছিল ভারত। এ বার ব্রিটেনকে টপকে চতুর্থ স্থানে চলে এল ভারত। মোট আক্রান্তের দিক থেকে ভারতের আগে রয়েছে শুধু আমেরিকা, ব্রাজিল ও রাশিয়া। ভারতে এখন মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৯৭ হাজার ৫৩৫। ইতিমধ্যেই ৮ হাজার ৪৯৮ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন