• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রাতর্ভ্রমণে বেরিয়ে বাড়ির কাছেই খুন বিজেপি নেতা, ২৪ ঘণ্টার মধ্যে তদন্তের রিপোর্ট চাইলেন যোগী

murder
এই আখ খেতের ধারেই বিজেপি নেতার দেহ উদ্ধার হয়। ইনসেটে সঞ্জয় খোখর। ছবি: সংগৃহীত।

প্রাতঃভ্রমণে বেরিয়ে বাড়ির অদূরেই খুন হলেন উত্তরপ্রদেশের বিজেপি নেতা সঞ্জয় খোখর। মঙ্গলবার সকালে একটি মাঠ থেকে তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়েছে।

পশ্চিম উত্তরপ্রদেশের বাগপত জেলার বিজেপি সভাপতি ছিলেন খোখর। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ খোখর খুনের তদন্তের নির্দেশ দিয়েছেন। এবং ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দিতে বলেছেন।

পুলিশ জানিয়েছে, প্রতি দিনের মতো এ দিনও সকালে হাঁটতে বেরিয়েছিলেন এই বিজেপি নেতা। বাড়ির কাছেই একটি মাঠে হাঁটছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা মাঠের পাশেই আখ খেতের ধারে খোখরের রক্তাক্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। ওই সময় মাঠে আর কেউ হাঁটতে গিয়েছিলেন কি না, সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারী অফিসাররা। প্রাথমিক ভাবে তদন্তকারীরা মনে করছেন, ব্যক্তিগত শত্রুতার জেরেই এই খুন। বাগপতের পুলিশ আধিকারিক অজয় কুমার বলেন, “খুনিদের যত দ্রুত সম্ভব খুঁজে বার করা হবে। তবে এই ঘটনার কোনও প্রত্যক্ষদর্শীর খোঁজ এখনও মেলেনি। অপরাধীদের গ্রেফতার করতে জোর কদমে তল্লাশি শুরু হয়েছে।”

এই প্রথম বাগপতে কোনও নেতা খুন হলেন, এমনটা নয়। গত মাসেও রাষ্ট্রীয় লোক দলের এক নেতা দেশপাল খোখরকেও খুন করা হয়। সেই খুনের তদন্ত এখনও চলছে। ফের এক মাসের মধ্যেই আরও এক নেতার খুনে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। 

আরও পড়ুন: চিকিৎসায় সাড়া দিচ্ছেন, তবে সঙ্কট কাটেনি, আগামী ৯৬ ঘণ্টা চিকিৎসকদের পর্যবেক্ষণে প্রণব মুখোপাধ্যায়

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন