• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রিওয়েডিং ফটোশুটে সিএএ, এনআরসি নিয়ে কী বার্তা দিলেন দেখুন এই হবু দম্পতি

NO NRC
প্লাকার্ড হাতে অরুণ ও আশা। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

সিএএ এবং এনআরসি নিয়ে গোটা দেশ উত্তাল। তার আঁচ এসে পড়ল দুই হবু দম্পতির প্রিওয়েডিং ফটোশুটেও। কেরলের এই হবু দম্পতির চার হাত এক হতে চলেছে আগামী বছরের গোড়াতেই। তার আগে প্রিওয়েডিং ফটোশুটে হাতে তুলে নিলেন এনআরসি এবং সিএএ নিয়ে বার্তা দেওয়া প্ল্যাকার্ড।

কেরালার ত্রিবান্দ্রামের বাসিন্দা জি এল অরুণ গোপী-র সঙ্গে বিয়ে হতে চলেছে আশা শেখর-এর। অরুণ পেশায় সরকারির কর্মচারি। আর পাঁচটা হবু দম্পতির মতোই তাঁরাও ফটোশুট করেছেন, ফেসবুকে সেই ছবিও পোস্ট হয়েছে। কিন্তু সেই ছবি সামনে আসতেই ভাইরাল হয়ে গিয়েছে।আগামী ৩১ জানুয়ারি বিয়ে করতে চলেছেন তাঁরা।

প্রিওয়েডিং ফটোশুটে অরুণ ও আশাকে হাতে প্ল্যাকার্ড নিয়ে পোজ দিতে দেখা গেল। আর সেই প্ল্যাকার্ডে লেখা এনআরসি এবং সিএএ বিরোধী বার্তা।

আরও পড়ুন:  জীবন বাজি রেখে ট্রাক্টরের চাকা উপেক্ষা করে ডিম আগলাচ্ছে মা পাখি

একটি ফেসবুক পেজে পোস্ট হয়েছে অরুণ ও আশার এই প্রিওয়েডিং ফটোগ্রাফির ছবিগুলি। সেখানে দেখা যাচ্ছে, অরুণের হাতের প্ল্যাকার্ডে লেখা ‘নো সিএএ’। আর আশার হাতে ধরা প্ল্যাকার্ডে লেখা ‘নো এনআরসি’।

আরও পড়ুন: অ্যালেক্সার সাহায্যে মায়ের ক্রেডিট কার্ড দিয়ে ৫০ হাজার টাকার খেলনা কিনে ফেলল ২ শিশু!

১৮ ডিসেম্বর পাঁচটি ছবি পোস্ট হয়েছে অরুণ, আশার। তার মধ্যে দু’টি ছবিতেই এই প্ল্যাকার্ড হাতে দেখা যাচ্ছে তাঁদের। এই পোস্টটি যত না লাইক পেয়েছে তার থেকে বেশি শেয়ার হয়েছে। নেটিজেনরা তাঁদের এই উদ্যোগে সামিল হওয়ার চেষ্টা করছেন।

দেখুন সেই পোস্ট:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন