• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিয়ে করতে যাওয়ার পথে অনশনে পাত্র, কারণ জানলে আপনিও প্রশংসা করবেন

Hunger Strike
প্রতীকী চিত্র।

বিয়ে করতে গিয়ে বরের অস্বাভাবিক আচরণে বিয়ে ভেঙে গিয়েছে, এমন একাধিক ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার দৌলতে। উত্তরপ্রদেশের মোহাবা জেলায় এই বরও ‘অস্বাভাবিক আচরণ’ করলেন, তাবে তাতে বিয়ে ভেঙে যাওয়া তো দূরের কথাউল্টে বরের প্রশংসাকরলেন আত্মীয় পরিজন থেকে নেটিজেনরা।

রবিবার সেজেগুজে ঘোড়ায় চড়ে বিয়ে করতে যাচ্ছিলেন নারায়ণ সিংহ (নাম পরিবর্তিত)। পথে এক জায়গায় দেখেন কিছু মানুষমঞ্চ তৈরি করে আন্দোলন করছেন। বিষয়টি কী জানতে চান পাত্র। বরযাত্রীদের একজন জানান, জেলায় মেডিক্যাল কলেজের দাবিতে গত ১০ দিন ধরে তাঁরা অনির্দিষ্টকালের জন্য অনশন করছেন।

প্রায় দু’সপ্তাহ ধরে উত্তরপ্রদেশের মাহোবা জেলায় মেডিক্যাল কলেজের দাবিতে একদল যুবক আন্দোলন করেছেন। তাঁরা ঘোষণা করেছেন, যতদিন না মেডিক্যাল কলেজ তৈরির ব্যবস্থা হচ্ছে, তাঁরা আন্দোলন চালিয়ে যাবেন।

আরও পড়ুন: নতুন ট্যারিফে এয়ারটেল, ভোডাফোনের থেকেও বেশি লাভবান হবে জিয়ো, দাবি বাজার বিশেষজ্ঞদের

আন্দোলনের কথা জানতে পেরে নারায়ণ সিংহ সোজা আন্দোলন মঞ্চে চলে যান। তাঁদের সঙ্গে কিছুক্ষণ বসেন সেখানে। মেডিক্যাল কলেজের দাবিতে আন্দোলনকে তিনি সমর্থন করেন বলেও জানান। কিছুক্ষণ অনশন মঞ্চে থাকার পর ফের বরযাত্রীদের সঙ্গে বিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন। সময়ে মণ্ডপে পৌঁছে বিয়ে করেন।

আরও পড়ুন: দু’কোটির পোর্সা নিয়ে রাস্তায় বেরিয়ে প্রায় ১০ লক্ষ টাকা জরিমানার মুখে গাড়ি মালিক

নারায়ণ সিংহের এই কাজ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন