• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

এক ঘণ্টায় ‘হাওয়া’ ৬০ হাজার টাকার জুতো! চুরির তদন্ত চেয়ে পুলিশে নালিশ

Shoe Theft
গ্রাফিক: তিয়াসা দাস।

Advertisement

চেন্নাইয়ের সেক্রেটরিয়েট থানায় জমা পড়ল এক ‘অভুতপূর্ব’ অভিযোগ। এক ব্যক্তি নালিশ ঠুকেছেন, তাঁর বাড়ি থেকে ৬০ হাজার টাকার জুতো চুরি গিয়েছে। এই চুরিতে নাকি তাঁর প্রতিবেশীরাই যুক্ত আছেন। পুলিশ জুতো চুরির তদন্ত শুরু করেছে।

চেন্নাইয়ের দিওয়ান বাহাদুর শনমুগাম স্ট্রিটের বাসিন্দা আবদুল হাফিজ পেশায় ব্যবসায়ী। তাঁর অভিযোগ শনিবার সকালে বাড়ির বারান্দা থেকে ১০ জোড়া জুতো চুরি গিয়েছে। পুলিশের কাছে অভিযোগে তিনি জানিয়েছেন, সকালে বাইরে বেরিয়ে বাড়িতে ঢোকার সময় বারান্দায় রাখা জুতোগুলি নির্দিষ্ট জায়গায়তেই দেখেছিলেন। কিন্তু ঘণ্টাখানেক বাদে কাজে বেরনোর সময় দেখেন, সেখান থেকে উধাও ওই ১০ জোড়া জুতো।

আবদুলের অভিযোগ, খোয়া যাওয়া জুতোগুলির সবই নামী ব্র্যান্ডের। সেই সঙ্গে কয়েক জোড়া চটিও চুরি হয়েছে। সব মিলিয়ে জুতোগুলির দাম প্রায় ৬০ হাজার টাকা।

আরও পড়ুন: বিমানে সবার সামনে এ ভাবে অন্তর্বাস শুকালেন মহিলা! ভাইরাল হল ভিডিয়ো

জুতো চুরির পর আবদুল থানায় অভিযোগ জানিয়ে সেগুলি উদ্ধারের আর্জি জানান। তাঁর দাবি এই চুরির সঙ্গে তাঁর প্রতিবেশীরা যুক্ত রয়েছেন। কিছু কমবয়সী ছেলে তাঁদের সাহায্যেই চুরি করেছে সেগুলি। পুলিশ তাঁর অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখা হচ্ছে আবদুলের বাড়ির আশেপাশের সিসিটিভি ফুটেজ।

আরও পড়ুন: শ্লীলতাহানি থেকে উদ্ধার করে সেই কিশোরীকেই ধর্ষণ করল পাঁচ যুবক!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন