• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাঁচতারা হোটেলে তিনটি ডিমের দাম দিতে গিয়ে মাথায় হাত এই সঙ্গীত পরিচালকের!

Shekhar Egg
তিনটি সিদ্ধ ডিমের দাম নিয়ে সরব শেখর। গ্রাফিক- তিয়াসা দাস।

সঙ্গীত পরিচালক শেখর রবজিয়ানি। বৃহস্পতিবার তিনি গিয়েছিলেন গুজরাতের আমদাবাদের একটি পাঁচতারা হোটেলে। সেখানে গিয়ে তিনটি সিদ্ধ ডিম খেয়েছিলেন তিনি। তার পর সেই তিনটি ডিমের জন্য যে বিল মেটাতে হয়েছে তাঁকে, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তিনি। সেই বিলের একটি ছবি বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন শেখর। তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই পাঁচতারা হোটেলে তিনটি ডিমের দাম দেখে মজাদার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

শেখরের শেয়ার করা সেই বিলে দেখা যাচ্ছে, তিনটি সিদ্ধ ডিমের দাম এক হাজার ৩৫০ টাকা। অর্থাৎ এক একটি ডিমের দাম ৪৫০টাকা! তিনটি ডিমের ১,৩৫০ টাকা দামের সঙ্গে যুক্ত হয়েছে ৩২২ টাকার ট্যাক্স। সব মিলিয়ে তিনটি সিদ্ধ ডিমের জন্য শেখরকে দিতে হয়েছে এক হাজার ৬৭২ টাকা। তিনটি ডিমের দাম কী করে এত হয়? তা নিয়েই মজায় মেতেছে নেটদুনিয়া।

যদিও পাঁচতারা হোটেলে জিনিসের অতিরিক্ত দাম নিয়ে চর্চা এই প্রথম নয়। এর আগে জুলাই মাসে এ রকমই অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেতা রাহুল বোস। সে বারে চণ্ডীগড়ের একটি পাঁচতারা হোটেলে দু’টি কলার জন্য রাহুলকে দিতে হয়েছিল ৪৪২ টাকা। তখনও এই দাম নিয়ে চর্চা হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন: ‘স্ত্রী নেই বাড়িতে, এসে রান্না করে দাও’, মাঝরাতে ছাত্রীকে ফোন হস্টেল ওয়ার্ডেনের!

আরও পড়ুন: বিয়ের মণ্ডপে ১১ লক্ষ টাকা পণ ফিরিয়ে দিলেন বিএসএফ কনস্টেবল

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন