• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুলিশের স্টোররুম থেকে চুরি গেল ১৮৫টি মোবাইল ফোন

Mobile
প্রতীকী চিত্র।

Advertisement

ট্রেনে, বাসে, বাজারে প্রায়ই মোবাইল চুরির ঘটনা সামনে আসে। কখনও ব্যাগ থেকে, কখনও পকেট থেকে, কখনও আবার হাত থেকেই মোবাইল ছিনিয়ে নিয়ে পালায় দুষ্কৃতীরা। ভাগ্য ভাল থাকলে কখনও সেই মোবাইল ফিরে পাওয়া যায়। আবার বিভিন্ন সময় পকেটমারদের কাছ থেকেও মোবাইল উদ্ধার করে পুলিশ

মোবাইলের মালিককে খুঁজে না পাওয়া পর্যন্ত উদ্ধার হওয়া বিভিন্ন মোবাইল রাখা থাকে পুলিশের হেফাজতেই। কিন্তু সেই পুলিশের ঘরেই ঢুকে পড়ল মোবাইল চোর। পুলিশের স্টোররুম থেকেই প্রায় ২০০টি মোবাইল চুরি যাওয়ার একটি খবর সামনে এসেছে।

মহারাষ্ট্রের কোলহাপুর থেকে ৩৮ কিলোমিটার পশ্চিমে অবস্থিত জয়সিংহপুর থানা। থানার এক অফিসার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, উদ্ধার হওয়া চুরির ফোন বা বাজেয়াপ্ত হওয়া জিনিসপত্র থানার একটি নির্দিষ্ট ঘরে রাখা থাকে। সেই ঘরেই বৃহস্পতিবার রাতে চুরি হয়ে গিয়েছে। কিছু দামি জিনিসের সঙ্গে চুরি গিয়েছে উদ্ধার হওয়া ১৮৫টি মোবাইল ফোনও।

আরও পড়ুন: বরফে গর্ত করে লেখা তিনটি অক্ষর বাঁচিয়ে দিল ৩০ বছরের যুবকের প্রাণ!

জয়সিংহপুর থানার পিছনের দিকের গেটে কোনও সিসি ক্যামেরাও নেই। আর চোরেরা ওই দিক দিয়ে ঢুকেছিল বলেই মনে করছেন জয়সিংহপুর থানার ইন্সপেক্টর দত্তা বোরিগিড্ডে।তাই কে বা কার চুরি করেছে তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে তদন্ত চলছে, চোরেরা শীঘ্রই ধরা পড়বে বলে দাবি করেছেন থানার তদন্তকারী অফিসাররা।

আরও পড়ুন: অগ্নুৎপাতের মধ্যে গাছের শিকড়ের মতো বজ্রপাত, ভাইরাল ভয়ঙ্কর ভিডিয়ো

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন