হেলমেট না পরে বাইক চালানোর জন্য পথ আটকেছিল পুলিশকর্মী। রাগে বাইক থেকে নেমে পুলিশ কর্মীকে মারতে যান যুবতী। মঙ্গলবার এরকমই ঘটনা ঘটেছে পশ্চিম দিল্লির মায়াপুরী এলাকায়। কর্তব্যরত পুলিশ কর্মীর কাজে বাধা দেওয়ার অপরাধে ওই যুবক-যুবতীকে গ্রেফতার করেছে পুলিশ।

ট্রাফিক পুলিশকে হেনস্থার ঘটনা ধরা পড়েছে ক্যামেরায়। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, হেলমেট না পরে রাস্তা দিয়ে স্কুটারে করে যাচ্ছিলেন এক যুবক-যুবতী। নিয়ম না মেনে বাইক চালানোর জন্য তাঁদের পথ আটকায় এক ট্রাফিক পুলিশ কর্মী। তখনই স্কুটার থেকে নেমে পুলিশ কর্মীটির দিকে ধেয়ে যান ওই বাইকআরোহী যুবতী। মারেন ধাক্কা। সঙ্গে চিৎকার করতে থাকেন।

কিন্তু পুলিশ কর্মীটি তখনও বাইক সাইড করতে বলছেন। তখনই পুলিশ কর্মীটিকে ফের ধাক্কা মারেন ওই যুবতী। এমনকি সেই সময় আশপাশে থাকা লোকজনের সঙ্গেও বিবাদে জড়িয়ে পড়েন তিনি। গোটা ঘটনার জেরে রীতিমতো ভিড় জমে যায় সেখানে। 

আরও পড়ুন: বিয়ের ২৪ ঘণ্টার মধ্যে স্ত্রীকে তিন তালাক দিলেন উত্তরপ্রদেশের ব্যক্তি!

এরপরই ওই দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। মঙ্গলবার রাতে তাঁদের গ্রেফতারও করা হয়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই যুবকের নাম অনিল পাণ্ডে ও চোটপাট করা যুবতীর নাম মাধুরী। ঘটনার সময় তাঁরা দু’জনেই মত্ত ছিলেন বলে পুলিশের তরফে জানানো হয়েছে। 

আরও পড়ুন: অবিবাহিত মেয়েদের মোবাইলে নিষেধাজ্ঞা! ‘ভিন জাতে’ বিয়ে করলে জরিমানা দেড় লাখ