Advertisement
০৮ ডিসেম্বর ২০২৩

লুকিয়ে অ্যাডাল্ট দৃশ্য দেখার ঘটনা কি ফাঁস হয়ে গিয়েছিল আপনার? বা অন্য কিছু

ধরুন আপনি নিজের খেয়াল খুশি মতো নাচছেন আর পিছনে কেউ চলে এল কিংবা বসের নকল করার সময় আচমকাই স্বয়ং বস হাজির আপনার সামেন! এ যে কতটা অস্বস্তিকর পরিস্থিতি তা কাউকে বোঝানো প্রায় অসম্ভব। যার সঙ্গে ঘটে সেই কেবল টের পান। এ দিকে আপনার অসহায়তা দেখে বন্ধুরাও হেসে খুন। প্রত্যেকেই কোনও না কোনও সময় এমন অনেক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন নিশ্চয়।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০১৬ ১৫:০০
Share: Save:

ধরুন আপনি নিজের খেয়াল খুশি মতো নাচছেন আর পিছনে কেউ চলে এল কিংবা বসের নকল করার সময় আচমকাই স্বয়ং বস হাজির আপনার সামেন! এ যে কতটা অস্বস্তিকর পরিস্থিতি তা কাউকে বোঝানো প্রায় অসম্ভব। যার সঙ্গে ঘটে সেই কেবল টের পান। এ দিকে আপনার অসহায়তা দেখে বন্ধুরাও হেসে খুন। প্রত্যেকেই কোনও না কোনও সময় এমন অনেক অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন নিশ্চয়। কলেজ লাইফে বা শৈশবে বা ক’দিন আগেই তো ঠিক এমনই এক পরিস্থিতিতে পড়েছিলেন আপনি। তাই না? ফেসবুক, টুইটারেও যা শেয়ার করেছিলেন। সোশ্যাল মিডিয়া থেকে বেছে নেওয়া এমনই কিছু অস্বস্তিকর মুহূর্ত রইল এই গ্যালারিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE