Advertisement
১৩ জুন ২০২৪
Sharvari Wagh

দাদু প্রাক্তন মুখ্যমন্ত্রী, বলি অভিনেতার ভাইয়ের সঙ্গে কি প্রেম করছেন জনের ছবির নায়িকা?

ওয়েব সিরিজ়ে যে সহ-অভিনেতার সঙ্গে কাজ করেছেন, তাঁর সঙ্গে বাস্তবেও নাকি জুটি বেঁধে ফেলেছেন নায়িকা। সম্পর্কে সেই অভিনেতা আবার বলিউডের প্রথম সারির তারকার ভাই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১০:০৮
Share: Save:
০১ ১৫
Sharvari Wagh

প্রথম ছবিতেই মুখ্যচরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। কেরিয়ারের ঝুলিতে রয়েছে একটি ওয়েব সিরিজ়ও। সিরিজ়ে যে সহ-অভিনেতার সঙ্গে কাজ করেছেন, তাঁর সঙ্গে বাস্তবেও নাকি জুটি বেঁধে ফেলেছেন নায়িকা। সম্পর্কে সেই অভিনেতা আবার বলিউডের প্রথম সারির তারকার ভাই। চলতি বছরে পর পর তিনটি ছবি মুক্তি পাওয়ার কথা অভিনেত্রী শর্বরী ওয়াগের।

০২ ১৫
Sharvari Wagh

১৯৯৭ সালের ১৪ জুন মহারাষ্ট্রের মুম্বইয়ে জন্ম শর্বরীর। বাবা-মা এবং দুই ভাইবোনের সঙ্গে সেখানেই থাকতেন তিনি। শর্বরীর বাবা পেশায় বিল্ডার এবং মা স্থপতি।

০৩ ১৫
Sharvari Wagh

শর্বরীর দাদু মনোহর গজানন জোশী ১৯৯৫ থেকে ১৯৯৯ সাল পর্যন্ত মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ছিলেন। ২০০২ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত লোকসভার স্পিকারও ছিলেন তিনি। দাদু রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও ছোট থেকে শর্বরীর আগ্রহ ছিল অভিনয়ের প্রতি।

০৪ ১৫
Sharvari Wagh

মুম্বইয়ে স্কুল এবং কলেজের পড়াশোনা শেষ করেন শর্বরী। পড়াশোনার পাশাপাশি মডেলিংজগতেও পা রাখেন তিনি। ১৬ বছর বয়স থেকে মডেল হিসাবে কেরিয়ার শুরু তাঁর। ছোট পর্দার বিভিন্ন বিজ্ঞাপনী প্রচারে অভিনয় করেন তিনি।

০৫ ১৫
Sharvari Wagh

২০১৩ সালে মুম্বইয়ের একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হন শর্বরী। এক পুরনো সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, বড় পর্দায় অভিনয় করার ইচ্ছা ছিল তাঁর। ২০১৪ সাল পর্যন্ত বড় পর্দায় মুখ্যচরিত্রে অভিনয়ের আশায় বিভিন্ন জায়গায় অডিশন দিতে গিয়েছিলেন তিনি।

০৬ ১৫
Sharvari Wagh

অভিনয় শিখবেন বলে মুম্বইয়ের একটি প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি হয়েছিলেন শর্বরী। টানা ন’মাস ধরে অভিনয়ের প্রশিক্ষণ নিয়েছিলেন তিনি। এমনকি সপ্তাহান্তে থিয়েটারের ওয়ার্কশপও করতে যেতেন তিনি।

০৭ ১৫
Sharvari Wagh

বড় পর্দায় ক্যামেরার সামনে অভিনয়ের স্বপ্ন থাকলেও শর্বরী বলিপাড়ায় কাজ শুরু করেন ক্যামেরার পিছনে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্যার কা পঞ্চনামা ২’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেন তিনি।

০৮ ১৫
Sharvari Wagh

২০১৫ সালে সঞ্জয় লীলা ভন্সালীর পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বাজিরাও মস্তানি’। এই ছবিতেও সহকারী পরিচালনার কাজ করেন শর্বরী।

০৯ ১৫
Sharvari Wagh

২০১৫ সালের পর তিন বছর বলিপাড়ায় আর কোনও কাজ করতে দেখা যায়নি শর্বরীকে। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিতে আবার সহকারী পরিচালকের আসনে দেখা যায় তাঁকে।

১০ ১৫
Sharvari Wagh

২০২০ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘দ্য ফরগটেন আর্মি-আজাদি কে লিয়ে’ নামের একটি ওয়েব সিরিজ়। এই সিরিজ়ের মুখ্যচরিত্রে অভিনয় করেন বলি অভিনেতা ভিকি কৌশলের ভাই সানি কৌশল। সানির সঙ্গে জুটি বেঁধে সিরিজ়ে অভিনয় করতে দেখা যায় শর্বরীকে।

১১ ১৫
Sharvari Wagh

২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বান্টি অওর বাবলি ২’। এই ছবিতে সইফ আলি খান এবং রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয়ের সুযোগ পান শর্বরী। যদিও ছবিতে বলি অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীর বিপরীতে অভিনয় করেন তিনি।

১২ ১৫
Sharvari Wagh

চলতি বছরে ‘মুঞ্জা’ এবং ‘মহারাজা’ নামের দু’টি ছবিতে অভিনয় করতে দেখা যাবে শর্বরীকে। জন আব্রাহমের বিপরীতে ‘বেদা’ নামের একটি অ্যাকশন ঘরানার ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

১৩ ১৫
Sharvari Wagh

কানাঘুষো শোনা যায়, সানির সঙ্গে সম্পর্কে রয়েছেন শর্বরী। দুবাইয়ে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় দুই তারকাকে। দুবাই থেকে দু’জনকে একসঙ্গেই মুম্বই ফিরতে দেখা যায়। তার পর থেকে রেস্তরাঁ থেকে শুরু করে নানা জায়গায় জুটি হিসাবেই হাজির থাকেন সানি এবং শর্বরী।

১৪ ১৫
Sharvari Wagh

সানি এবং শর্বরী দু’জনের কেউই এখনও পর্যন্ত তাঁদের সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি। কিন্তু তাঁদের একসঙ্গে সর্বত্র দেখা যাচ্ছে। ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে ছবিশিকারিদের কাছ থেকে কোনও রকম লুকোচুরিও খেলছেন না তাঁরা।

১৫ ১৫
Sharvari Wagh

ইতিমধ্যেই সমাজমাধ্যমে নিজস্ব অনুরাগী মহল তৈরি করেছেন শর্বরী। ইনস্টাগ্রামের পাতায় তাঁর অনুগামীর সংখ্যা ১০ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে।

সকল ছবি সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE