• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

চিত্র সংবাদ

যে ক্রিকেটারদের হয়ত এটাই শেষ বিশ্বকাপ

শেয়ার করুন
১২ dilshan
তিলকরত্নে দিলশন: দিলস্কুপের জন্য বিখ্যাত শ্রীলঙ্কার এই ডানহাতি ব্যাটসম্যানের চলতি বিশ্বকাপের সময়ে বয়স ৩৯। চার বছর পর ৪৩য়ের দিলশনকে হয়ত আর খেলতে দেখা যাবে না।
১২ malinga
লাসিথ মালিঙ্গা: শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গার বয়স প্রায় ৩৩। চার বছর পর বয়স হবে ৩৭। এমনিতেই চোট আঘাতে জর্জরিত মালিঙ্গা চার বছর পর বিশ্বকাপে কতটা খেলতে পারবেন সে বিষয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।
১২ dhoni
মহেন্দ্র সিংহ ধোনি: তাঁর অবসর নিয়ে এখনই জল্পনা শুরু হয়ে গেছে। ২০২০-তে ৩৯ বছরের ক্যাপ্টন কুলের বিশ্বকাপে খেলার সম্ভাবনা বেশ ক্ষীণ।
১২ yuvraj
যুবরাজ সিংহ: ক্যান্সারকে হারিয়ে ২২ গজে ফিরে এসেছেন যুবরাজ। কিন্তু চার বছর পর ৩৮-এর যুবরাজের বিশ্বকাপে খেলার সম্ভাবনা অনেকটা অলীক কল্পনার মতই।
১২ harvajan
হরভজন সিংহ: ২০২০ সালের বিশ্বকাপের সময় ভাজ্জির বয়স হবে ৪০। এখনই তিনি দলে নিয়মিত নন। চার বছর পর বিশ্বকাপ দলে হরভজন যে থাকবেন সেটা বলার জন্য জ্যোতিষী হওয়ার প্রয়েজন হয় না বোধহয়!
১২ amla
হাশিম আমলা: চার বছর পর দক্ষিণ আফ্রিকার এই বিধ্বংসী ব্যাটসম্যান ৩৭ বছর হবে। থাকবেন কি সে বছরের বিশ্বকাপে তিনি? সন্দেহ কিন্তু থেকেই যাচ্ছে।
১২ deli
এবি ডে’ভিলিয়ার্স: দক্ষিণ আফ্রিকার এই ‘সুপারম্যান’ ক্রিকেটারের চার বছর পর ৩৬ পা দেবেন। সেই সময় কি বিশ্বকাপে কথা বলবে তাঁর ব্যাট? প্রশ্ন থাকছে।
১২ afridi
শাহিদ আফ্রিদি: এ বছব বিশ্বকাপে পাকিস্তানের অধিনায়ক তিনিই। কিন্তু চার বছর পর ৪০-এর আফ্রিদিকে বোধহয় ব্যাট হাতে আর মাঠে দেখা যাবে না।
১২ del steyn
ডেল স্টেইন: ফার্স্ট বোলারদের ক্রিকেট কেরিয়ার এমনিতেই খুব একটা দীর্ঘ হয় না। চলতি বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার এই বিধ্বংসী বোলারের বয়স ৩৪। চার বছর পর ৩৮-এর স্টেইনের বিশ্বকাপ খেলার চান্স প্রায় নেই।
১০১২ shoyeb
শোয়েব মালিক: পাক ব্যাটসম্যান শোয়েব মালিক বেশ কয়েক দিন পর টিমে সুযোগ পেয়েছেন। চার বছর পর ৩৮-এর শোয়েবকে বিশ্বকাপে খেলতে না দেখার সম্ভাবনাই বেশি।
১১১২ criss gayle
ক্রিস গেইল: এই জামাইকানের ব্যাটসম্যানের প্রতিভা নিয়ে সন্দেহ না থাকলেও ২০২০-তে ৪১-এর গেইলের বিশ্বকাপ খেলা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।
১২১২ shenwar
শেন ওয়াটসন: এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টি-২০ অলরাউন্ডার শেন ওয়াটসন। অসি ব্রিগেডের অন্যতম স্তম্ভ ওয়াটসনের বয়স চার বছর পর ৩৯ হবে। পরের বিশ্বকাপে তাঁকে খেলতে দেখার সম্ভাবনা বেশ কম।

Advertisement

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন