Advertisement
২০ এপ্রিল ২০২৪
Football

৯৮ দিন পর মাঠে নেমেই নায়ক, গোল করলেন, করালেনও মেসি

শনিবার রাতের লা লিগায় মেসি-মায়ায় বার্সেলোনা ৪-০ গোলে উড়িয়ে দিল মায়োরকাকে।

গোল করার পরে মেসি। ছবি: রয়টার্স।

গোল করার পরে মেসি। ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
বার্সেলোনা শেষ আপডেট: ১৪ জুন ২০২০ ১২:৩২
Share: Save:

৯৬ দিন পর মাঠে নেমে পেনাল্টি নষ্ট করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই গ্রহে তাঁর প্রবলতম প্রতিপক্ষ লিয়োনেল মেসি ৯৮ দিন পরে মাঠে নেমেই গোল করলেন এবং করালেন।

বিশ্বের অন্য প্রান্তে বসে সিআর সেভেন নিশ্চয় দেখলেন সুপারহিট মেসিকে। এর জবাব রোনাল্ডো হয়তো দেবেন কোপা ইতালিয়ার ফাইনালে।

শনিবার রাতের লা লিগায় মেসি-মায়ায় বার্সেলোনা ৪-০ গোলে উড়িয়ে দিল মায়োরকাকে। ডান পায়ে গোল করলেন এলএম টেন, অন্য দুটো গোলের পিছনে রয়েছে মেসির অবদান। চলতি মরসুমে লিগে তাঁর ২০টা গোল হয়ে গেল।

আরও পড়ুন: আইসিসি প্রেসিডেন্ট হচ্ছেন? সৌরভ বললেন...

করোনার থাবায় খেলাধুলো বন্ধ ছিল বহু দিন। মেগা টুর্নামেন্ট সবই অর্নিদিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছে।

জীবনের ছন্দ ফেরানোর জন্য মাঠে ফিরেছে ফুটবল। বুন্দেশলিগা আগেই শুরু হয়েছে। ইতালিতেও ফিরেছে ফুটবল। এ বার স্পেনে শুরু হল লা লিগা। দর্শকহীন স্টেডিয়ামে খেলতে অনেকেরই সমস্যা হয়। অনেকেই বলে থাকেন, মোটিভেশন পান না। মেসির যে কোনও কিছুতেই সমস্যা হয় না, তার প্রমাণ মিলল গতকাল রাতে। তাঁর পায়ে বল পড়লেই হল। আর কে না জানে, মেসি খেললে বার্সাও খেলে।

খেলা শুরুর বাঁশি বাজতেই ভিদালের গোলে এগিয়ে যায় বার্সা। ৩৭ মিনিটে বার্সার হয়ে ব্যবধান বাড়ান ব্র্যাথওয়াইট। গোলের বল বাড়িয়েছিলেন মেসি।

৭৯ মিনিটে ফের মেসির কাছ থেকে বল পেয়ে গোল করেন জর্ডি আলবা। অ্যাডেড টাইমে সুয়ারেজের পাস থেকে মায়োরকার জালে বল জড়ান আর্জেন্তাইন মহানায়ক। তিনি গোল না করলে পূর্ণতা পেত না এই ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football La Liga Barcelona Lionel Messi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE