Advertisement
১৯ এপ্রিল ২০২৪
সৌরভ গঙ্গোপাধ্যায়

সৌরভের বাড়িতে অশোক ভট্টাচার্য, রাজনীতিতে না আসার পরামর্শ মহারাজকে

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভের সঙ্গে শিলিগুড়ি পুরসভার প্রধান প্রশাসক ও প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যর দীর্ঘদিনের সুসম্পর্ক।

সৌরভের সঙ্গে দেখা করলেন অশোক ভট্ট্চার্য। ছবি ফেসবুক

সৌরভের সঙ্গে দেখা করলেন অশোক ভট্ট্চার্য। ছবি ফেসবুক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২০ ১৮:৩৭
Share: Save:

বুধবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গেলেন অশোক ভট্টাচার্য। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভের সঙ্গে শিলিগুড়ি পুরসভার প্রধান প্রশাসক ও প্রাক্তন মন্ত্রী অশোক ভট্টাচার্যর দীর্ঘদিনের সুসম্পর্ক। অশোক ভট্টাচার্য দুজনের সাক্ষাতের ছবি ফেসবুকে পোস্ট করেন।

বেশ কিছুদিন ধরেই সৌরভের রাজনীতিতে আসার কথা শোনা যাচ্ছে। অশোক ভট্টাচার্য জানান, তিনি সৌরভকে বলেছেন, তাঁর রাজনীতিতে না আসাই ভাল। ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘‘রাজনীতি নিয়ে ওর সঙ্গে কথা হয়েছে। আমার মতে ওর রাজনীতিতে যুক্ত না হওয়াই ভাল। ওকে বলেছি, ক্রিকেটই ওকে জনপ্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায়, সেটা যেন অব্যাহত থাকে।’’

সৌরভ তাঁর কাছে জানতে চান, আগামী নির্বাচনে তিনি লড়বেন কিনা। তার জন্য তাঁকে শুভেচ্ছাও জানান।

আরও খবর: দলে ফের একাধিক পরিবর্তন? দেখে নিন তৃতীয় টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ

আরও খবর: ফিরলেন ওয়ার্নার, পুকোভস্কি, শক্তি বাড়াল অস্ট্রেলিয়া

শিলিগুড়ির ক্রিকেটের উন্নতিতে সবরকম সাহায্য করবেন বলে আশ্বাস দিয়েছেন সৌরভ। এসব নিয়ে আলোচনার জন্য তিনি শিলিগুড়িতে যাবেন বলেও অশোক ভট্টাচার্যকে জানিয়েছেন।

দুজনের আড্ডায় ছিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। ফেসবুকে যে ছবিটি অশোক ভট্টাচার্য পোস্ট করেছেন, সেটি ডোনারই তোলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sourav ganguly asok bhattacharya cricket siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE