Advertisement
২৪ এপ্রিল ২০২৪
New Zealand Terror

রক্তে ভেসে যাচ্ছেন মানুষ, ভয়াবহ অভিজ্ঞতা: খালেদ মাসুদ

চোখের সামনে রক্তারক্তি, গুলি-গোলা দেখে বাংলাদেশের টিম-বাসের অবস্থা কেমন হয়েছিল, তা জানিয়েছেন দলের ম্যানেজার খালেদ মাসুদ। বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক প্রচারমাধ্যমের সামনে বলেছেন যে সেই সময় তাঁদের মনে হচ্ছিল যেন সিনেমা দেখছেন।

প্রচারমাধ্যমের মুখোমুখি খালেদ মাসুদ। শুক্রবার ক্রাইস্টচার্চে। ছবি সংগৃহীত।

প্রচারমাধ্যমের মুখোমুখি খালেদ মাসুদ। শুক্রবার ক্রাইস্টচার্চে। ছবি সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৯ ১৫:৫৮
Share: Save:

মসজিদ থেকে দূরত্ব ছিল বড় জোর ৫০ গজ। আর কয়েক মিনিট আগে পৌঁছলে যে কী হত, ভেবেই শিউরে উঠছেন বাংলাদেশের ক্রিকেটাররা। শুক্রবার দুপুরে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে আল নুর মসজিদে বন্দুকবাজের হামলার জেরে শিবিরের পরিস্থিতি এমনই।

চোখের সামনে রক্তারক্তি, গুলি-গোলা দেখে বাংলাদেশের টিম-বাসের অবস্থা কেমন হয়েছিল, তা জানিয়েছেন দলের ম্যানেজার খালেদ মাসুদ। বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক প্রচারমাধ্যমের সামনে বলেছেন যে সেই সময় তাঁদের মনে হচ্ছিল যেন সিনেমা দেখছেন। বেশ কিছু মানুষকে রক্তাক্ত অবস্থায় বাইরে বেরিয়ে আসতে দেখেন তাঁরা। ক্রিকেটাররা সবাই তখন মাথা নীচু করে ছিলেন। কারণ, বন্দুকবাজরা যে বাইরে বেরিয়ে এসে এলোপাথারি গুলি চালাবে না, তার নিশ্চয়তা ছিল না কোনও।

খেলার কুইজ, খেলুন আপনিও

এই হামলার পরিপ্রেক্ষিতে শনিবার থেকে ক্রাইস্টচার্চে শুরু হতে চলা নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজের তৃতীয় টেস্ট বাতিল করা হয়। সফর শেষ করে এখন দ্রুত দেশে ফেরার অপেক্ষায় ক্রিকেটাররা। তবে ক্রিকেটাররা সবাই নিরাপদে আছেন। আর এটাই স্বস্তি দিচ্ছে ক্রিকেটমহলকে।

আরও পড়ুন: রক্তাক্ত হামলার জের, বাতিল হল বাংলাদেশের নিউজিল্যান্ড সফর​

আরও পড়ুন: শ্রীসন্থের চির নির্বাসন তুলে নিল সুপ্রিম কোর্ট​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE