Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rohit Sharma

চোট নিয়েই আইপিএল খেলেছেন রোহিত! সৌরভের কথায় তেমনই ইঙ্গিত

রোহিতের চোট কতটা গুরুতর সেই নিয়ে প্রশ্ন থেকেই গিয়েছিল।

রোহিতের চোট নিয়ে মুখ খুললেন সৌরভ।

রোহিতের চোট নিয়ে মুখ খুললেন সৌরভ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ২১:৪৮
Share: Save:

রোহিত শর্মার চোট নিয়ে জল্পনা চলছেই। এ বার সেই জল্পনায় জল ঢাললেন স্বয়ং ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বলেন, “রোহিত ৭০ শতাংশ ফিট। সেই জন্যই তাঁকে শুধুমাত্র টেস্ট সিরিজের জন্য দলে নেওয়া হয়েছে।”

সৌরভের এই কথার অর্থ আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের শেষ তিন ম্যাচে পুরো ফিট না হয়েই মাঠে নেমে পড়েছিলেন রোহিত। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ৪ ম্যাচে খেলেননি তিনি। সেই সময়েই অস্ট্রেলিয়া সফরের দল ঘোষণা করে বিসিসিআই। কোনও দলেই রাখা হয়নি তাঁকে। পরবর্তী সময় শুধুমাত্র টেস্ট সিরিজের দলে ঘটে রোহিতের অন্তর্ভুক্তি।

যদিও রোহিতের চোট কতটা গুরুতর সেই নিয়ে প্রশ্ন থেকেই গিয়েছিল। প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর-ও বিসিসিআই-এর তরফে রোহিতের চোট নিয়ে কোনও স্বচ্ছতা দেখানো হচ্ছে না বলে জানিয়েছিলেন।

আরও পড়ুন: আইপিএল-এ পাঁচ ব্যর্থ তারকাকে বেছে নিলেন সহবাগ

রোহিত ১০০ শতাংশ ফিট নয় বলে বেঙ্গালুরুর রিহ্যাবে গেলেও, বাংলার উইকেটকিপার ঋদ্ধিমান সাহা দলের সঙ্গেই উড়ে গিয়েছেন অস্ট্রেলিয়ায়। সেই বিষয়ে সৌরভ বলেন, “ঋদ্ধি টেস্টের আগেই সুস্থ হয়ে যাবে, সেই জন্যেই ও অস্ট্রেলিয়ায় গিয়েছে।” প্রসঙ্গত গত বার চোটের জন্যই অস্ট্রেলিয়া সফরে বাদ পড়েছিলেন ঋদ্ধি।

আরও পড়ুন: মধ্যপ্রদেশ থেকে ২ হাজার মুরগির ছানা আনাচ্ছেন ধোনি​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma Sourav Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE