Advertisement
০১ মে ২০২৪
Cricket

আইপিএলে ভাল খেললেই আলোচনা হবে ধোনিকে নিয়ে, বোর্ড সূত্রের খবর

বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে ধোনিকে দেশের জার্সিতে খেলতে দেখা যায়নি। আইপিএল-এর জন্য তৈরি হচ্ছেন তিনি।

আইপিএল-এ ধোনির পারফরম্যান্সের দিকে নজর থাকবে নির্বাচকদের। —ফাইল চিত্র।

আইপিএল-এ ধোনির পারফরম্যান্সের দিকে নজর থাকবে নির্বাচকদের। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ মার্চ ২০২০ ১৫:৪৯
Share: Save:

জাতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী আগেই বলেছিলেন। এ বার একই কথা শোনা গেল বোর্ডের অন্দরমহল থেকেও। বোর্ড সূত্রে জানা গিয়েছে, আইপিএল-এ ভাল খেললে মহেন্দ্র সিংহ ধোনির নাম নিয়ে আলোচনা হবে দল নির্বাচনী সভায়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে সম্প্রতি। স্বাভাভিক ভাবেই দলে রাখা হয়নি ধোনিকে। তাঁর নাম নিয়ে কোনও আলোচনাই হয়নি দল নির্বাচনী সভায়। বোর্ডের এক সূত্রকে উদ্ধৃত করে সংবাদ সংস্থা জানিয়েছে, ‘‘দল নির্বাচন নিয়ে কোনও সমস্যাতেই পড়তে হয়নি নির্বাচকদের। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজের জন্য ধোনিকে নিয়ে কোনও আলোচনাই হয়নি।’’

বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে ধোনিকে দেশের জার্সিতে খেলতে দেখা যায়নি। আইপিএল-এর জন্য তৈরি হচ্ছেন তিনি। চেন্নাই সুপার কিংসের জার্সিতে নেটে নেমেও পড়েছেন। আইপিএল-এ ভাল পারফরম্যান্স তুলে ধরতে পারলে টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল নির্বাচনে ধোনির নাম নিয়ে আলোচনা হবে। এমনটাই জানা গিয়েছে বোর্ড সূত্রে।

আরও পড়ুন: মাশরফির বিদায়, বাংলাদেশের নতুন ওয়ানডে অধিনায়ক হলেন তামিম ইকবাল

তবে শুধু ধোনি নন, আইপিএল-এ যে সব তরুণ ও সিনিয়র ক্রিকেটার খেলবেন, তারা যদি ভাল পারফম্যান্স তুলে ধরেন, তা হলে দল নির্বাচনের সময়ে তাঁদের কথাও ভাবা হবে বলে জানা গিয়েছে বোর্ড সূত্রে। আইপিএল-এর পরেই ভারতের বেশ কয়েকটা সিরিজ রয়েছে। তার পরেই টি টোয়েন্টি বিশ্বকাপ। বোর্ড সূত্রে জানা গিয়েছে, দল নির্বাচনে চমকও থাকতে পারে। আইপিএল-এর পারফরম্যান্সই সেক্ষেত্রে বিবেচ্য হবে।

আরও পড়ুন: নিজেদের উপর বিশ্বাস হারিয়ো না, রিচার্ডসের টুইট ভারতীয় মহিলা ক্রিকেট দলকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI MS Dhoni BCCI Source
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE